সারাদেশ

শ্যামনগর দলিল লেখক সমিতির সাবেক সভাপতি কামরুলের মৃত্যু নিয়ে বিভ্রান্ত!

  প্রতিনিধি ২২ জুলাই ২০২২ , ৫:৩৯:৪৮ প্রিন্ট সংস্করণ

শ্যামনগর অফিসঃ সাতক্ষীরার শ্যামনগর উপজেলার ঈশ্বরীপুর ইউনিয়নের মৃত মোহাম্মদ আলীর বড় পুত্র শ্যামনগর দলিল লেখক সমিতির সাবেক সভাপতি, সাবেক ইউপি সদস্য, বিশিষ্ট সমাজ সেবক জিএম কামরুজ্জামানের মৃত্যু নিয়ে বিভিন্ন মহলে বিভ্রান্ত ছড়িয়ে পড়েছে। শ্যামনগর উপজেলা প্রেস ক্লাবের সভাপতি আলহাজ্ব জি এম আকবর কবির এর ফেসবুক আইডি সূত্র থেকে ধারনা করা হচ্ছে তিনি সুদের কবলে জর্জরিত হয়ে পড়েছিলেন।

সুদের যাতা কলে পিষ্ট হয়ে সম্মানিত ব্যক্তি হওয়ায় কাউকে কিছু না বলে আত্মহত্যা করতে পারেন তিনি। এভাবে একটি জীবনকে ধংস হতে দেখে হতবাক শ্যামনগর বাসি! স্থানীয়দের মধ্যে যে গুঞ্জন সৃষ্টি হয়েছে তাহলো অধিকাংশ মানুষের ধারণা তিনি আত্মহত্যা করেছেন, তার বালিশের নিচে ঘুমের বড়ির খালি পাতা পাওয়া গেছে।

নিহতের নিকট আত্মীয়র কাছ থেকে জানা যায়, গত বৃহস্পতিবার ২১ জুলাই বিকালে তিনি পাটকেলঘাটার মিনাল মাস্টারের বাড়িতে বেড়াতে যান। শুক্রবার ভোরবেলা মোবাইল ফোনে মিনাল মাস্টার জানান, দাদাভাই মারা গেছেন। নিহতের লাশ ময়নাতদন্ত শেষে সন্ধ্যা আনুমানিক ৭.৩০ সময় নিজ বাড়িতে নিয়ে আসে। এশাবাদ জানাযার নামাজ অনুষ্ঠিত হয়। জানাজা নামাজ শেষে বাড়ির সামনে মসজিদের পাশে দাফন সম্পন্ন করা হয়।

মৃত্যুকালে তিনি ১ ছেলে ২ মেয়ে সহ অসংখ্য গুনগ্রাহী রেখে গেছেন। তার রুহের মাগফেরাত কামনা ও শোকাহত পরিবারের প্রতি সমবেদনা জানিয়ে শোক প্রকাশ করেছেন সর্বস্তরের জনপ্রতিনিধি, সর্বস্তরের শিক্ষক, বিভিন্ন পত্রিকার সাংবাদিক, বিভিন্ন দলের রাজনৈতিক নেতা, ব্যবসায়ী ও দলিল লেখক সমিতিসহ সর্বস্তরের মানুষ।

আরও খবর: সারাদেশ