সারাদেশ

শ্যামনগরে র‍্যাবের অভিযানে এ্যাপোলো হাসপাতালকে জরিমানা

  প্রতিনিধি ৬ অক্টোবর ২০২২ , ১:২৪:২৪ প্রিন্ট সংস্করণ

 

ডেস্ক রিপোর্টঃ

সাতক্ষীরার শ্যামনগরের সুন্দরবন এ্যাপোলো হাসপাতাল অ্যান্ড ডায়াগনস্টিক সেন্টারে অভিযান চালিয়েছে র‍্যাব। এসময় প্রতিষ্ঠানটিকে ৫০ হাজার টাকা জরিমানা করা হয়েছে।

বৃহস্পতিবার (৬ অক্টোবর) বিকালে অস্বাস্থ্যকর পরিবেশ, বিশেষজ্ঞ চিকিৎসক ছাড়া অপারেশনসহ নানা অব্যবস্থাপনা ও অনিয়মের অভিযোগে নির্বাহী ম্যাজিস্ট্রেট ও সহকারী কমিশনার (ভূমি) মোঃ আছাদুজ্জামান ভ্রাম্যমাণ আদালত পরিচালনা করে প্রতিষ্ঠানটিকে এই জরিমানা করেন।

এসময় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন র‍্যাব-৬ এর সাতক্ষীরা কোম্পানি কমান্ডার মেজর গালিব, র‍্যাবের ডিএডি মোঃ সেলিম, শ্যামনগর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের আবাসিক মেডিকেল অফিসার ডা. তরিকুল ইসলাম, ডা. মাহফুজুর রহমান, র‍্যাবের উপ-পরিদর্শক মাহবুবুল আলম, মেহেদী হোসেন প্রমুখ।

অভিযান শেষে ভ্রাম্যমাণ আদালতের প্রধান মোঃ আছাদুজ্জামান জানান, এবারের অভিযান শাস্তিমূলক নয়, বরং সতর্কতামূলক। এ্যানেসথেশিয়া, পোস্ট অপারেটিভ ইউনিট উন্নতকরণ এবং সার্বক্ষনিক প্রয়োজনীয় চিকিৎসক ও সেবিকার অবস্থান নিশ্চিত না হলে পরবর্তীতে উক্ত ক্লিনিক বন্ধ করে দেয়া হবে।

পর্যায়ক্রমে উপজেলার অপরাপর ক্লিনিক ও ডায়াগনস্টিক সেন্টারগুলাের গুনগত মান যাচাইয়ে অভিযান পরিচালনা হবে বলেও তিনি সতর্ক করেন।

আরও খবর: সারাদেশ