সারাদেশ

শ্যামনগরে প্রতিবন্ধীকে ধর্ষনের অভিযোগে প্রধান শিক্ষক গ্রেফতার

  প্রতিনিধি ১৪ জানুয়ারি ২০২৩ , ৬:১৬:৩৭ প্রিন্ট সংস্করণ

 

সাতক্ষরীরা প্রতিনিধি।
সাতক্ষীরার শ্যামনগরে এক বুদ্ধি প্রতিবন্ধী কিশোরীকে ধর্ষণ মামলায় গ্রেপ্তার হয়েছেন প্রাইমারী প্রধান শিক্ষক আঃ সবুর। শুক্রবার রাতে শ্যামনগর থানা পুলিশ তাকে গ্রেফতার করে। শনিবার বিষয়টি নিশ্চিত করেন থানা অফিসার ইনচার্জ (ওসি)।
এর আগে মামলার তদন্তকারী কর্মকর্তা ও থানার উপপরিদর্শক (এসআই) মো. শাকওয়াত হোসেন প্রতিবন্ধী কিশোরী ধর্ষনণের অভিযোগে প্রধান শিক্ষক আঃ সবুরকে গ্রেফতার করতে বিগত ৩ দিন যাবত অভিযান চালিয়েছেন।

বুদ্ধিপ্রতিবন্ধীকে ধর্ষণ মামলায় গ্রেপ্তার প্রধান শিক্ষক আঃ সবুর উপজেলার রমজাননগর ইউনিয়নের মানিকখালী গ্রামের মৃত আবু ছাদেম গাজীর ছেলে। তিনি ১৬৩ নং পূর্ব রমজাননগর সরকারী প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক । শ্যামনগর থানার ওসি বলেন, রাতে বুদ্ধি প্রতিবন্ধী তরুণীকে ধর্ষণের মামলায় প্রধান শিক্ষক আঃ সবুরকে তাঁর নিজ বাড়ি থেকে গ্রেপ্তার করা হয়।
মামলা সূত্রে জানা যায়, প্রধান শিক্ষক আঃ সবুর ইতিপূর্বে স্কুলের ছাত্রীর শ্লীলতাহানির অভিযোগে স্থানীয় শালিষে জরিমান ও মুচেলিকা দেয়। উপজেলার সোরা গ্রামের মৃত আঃ হামিদের বুদ্ধি প্রতিবন্ধি যুবতী কন্যা তার ভাগ্নেকে স্কুলে নিয়ে যাওয়া আসার সুবাদে প্রধান শিক্ষক আঃ সবুরের কুনজরে পড়ে। প্রতিবন্ধি যুবতিকে নিজ লালসার শিকারে পরিনত করার জন্য প্রধান শিক্ষক আঃ সবুর স্কুলের সরকারী বিস্কুট ও নগদ টাকা দিয়ে প্রতিবন্ধি যুবতির সাথে সখ্যতা তৈরি করে। এরপরে বিয়ের প্রলোভন দেখিয়ে স্কুল অফিসে ও বাড়ীতে ফেলে প্রায় ৬ মাস যাবত ধর্ষন করে। যার ফলে প্রতিবন্ধী যুবতি অন্তস্বত্ত্বা হয়ে পড়ে। প্রতিবন্ধী যুবতি অন্তস্বত্ত্বা হয়ে পড়লে তার পরিবার বিষয়টি জানতে পেরে প্রধান শিক্ষক আঃ সবুরকে বিয়ের কথা বলে। কিন্তু তিনি বিয়ে করতে অস্বীকার করেন।এ ঘটনায় ওই কিশোরির ভাই নেছার আলী বাদী হয়ে থানায় একটি মামলা দায়ের করেন।

আরও খবর: সারাদেশ