সারাদেশ

শ্যামনগরে প্রকাশ্যে স্বর্ণের দোকানে লুটপাট

  শ্যামনগর অফিসঃ ৬ এপ্রিল ২০২৩ , ১০:৩৫:২৮ প্রিন্ট সংস্করণ

 

সাতক্ষীরার শ্যামনগর উপজেলা রমজাননগর ইউনিয়নের ভেটখালী বাজারে সন্তোষ মনি জুয়েলার্সের মালিক দীনেশ রায়কে বৃহস্পতিবার সকাল সাড়ে ১০টায় ফিল্ম স্টাইলে দোকান থেকে গলা ধাক্কা দিয়ে বের করে দিয়ে নগদ টাকা ও স্বর্ণালংকার লুটপাট করেছে একই ইউনিয়নের সোরা গ্রামের এশার আলী মোল্লার পুত্র আশরাফ মোল্লা, মহসীন মোল্লা, পলাশ মোল্লাসহ বহিরাগত ২৫-৩০জন ব্যক্তি। স্বর্ণলংকার ও নগদ টাকা লুটপাটের সময় দীনেশ রায় বাধা দিলে তাকে পিটিয়ে আহত করে তারা।

দীনেশ জানান, তার এক লক্ষ ২০ হাজার টাকাসহ মোট ১১-১২ লক্ষ টাকা লুটপাট করা হয়েছে। আশরাফ মোল্লার কাছে জানতে চাইলে তিনি তার ঘর উল্লেখ করে লুটপাটের কথা স্বীকার করে বলেন, যা করেছি করেছি, মামলা মোকদ্দমা যা হয় হোক। রমজাননগর বাজার ব্যবস্থাপনা কমিটি সেক্রেটারির কাছে জানতে চাইলে তিনি বলেন, ঘটনাটি খুব ন্যাক্কারজনক। এমন ঘটনা ঘটানোর পূর্বে আমাদের জানানো উচিত ছিল।

স্থানীয় মেম্বর মনোরঞ্জন মিস্ত্রি ঘটনার সত্যতা স্বীকার করে বলেন, এটা সম্পূর্ণ অমানবিক ব্যাপার। শ্যামনগর থানা পুলিশ ও শ্যামনগর জুয়েলার্স মালিক সমিতির কর্মকর্তারা ঘটনাস্থল পরিদর্শন করেছেন। আহত দীনেশ রায় শ্যামনগর হাসপাতালে চিকিৎসাধীন। এরিপোর্ট লেখা পর্যন্ত শ্যামনগর থানায় মামলা প্রস্তুতি চলছিল।

আরও খবর: সারাদেশ