সারাদেশ

শীর্ষ সন্ত্রাসী রাজু গ্রেপ্তার

  প্রতিনিধি ২১ নভেম্বর ২০২২ , ১:১১:৩০ প্রিন্ট সংস্করণ

 

নীলাকাশ টুডেঃ নারায়ণগঞ্জের ফতুল্লার শীর্ষ সন্ত্রাসী ও ডাকাতি, মাদক, কিশোর গ্যাংয়ের মূলহোতা ২১ মামলার আসামি রাজু বাহিনীর প্রধান রাজুসহ এক সহযোগীকে গ্রেপ্তার করেছে পুলিশ।

রোববার (২১ নভেম্বর) রাতে ফতুল্লার দাপা ইদ্রাকপুর জুবায়ের ফিলিং স্টেশনের পেছনে ডাকাতির প্রস্তুতির সময় দেশিয় অস্ত্রসহ তাকে গ্রেপ্তার করা হয়।

সোমবার দুপুরে নারায়ণগঞ্জ পুলিশ কার্যালয়ে অতিরিক্ত পুলিশ সুপার (অপরাধ) আমীর খসরু এসব তথ্য জানান।

রাজু বাহিনী ফতুল্লা বাশমুলি এলাকায় ত্রাসের রাজত্ব কায়েম করে আসছিল। এলাকায় যে কোন ব্যবসা প্রতিষ্ঠা চালু হলে বা ভবন নির্মাণ করতে হলে রাজুকে চাঁদা দিতে হতো। এলাকায় রয়েছে তার বিশাল কিশোর গ্যাং।

সম্প্রতি এক ঝুট ব্যবসায়ীকে বাশমুলি এলাকায় রাস্তায় আটকে প্রকাশ্যে পেটানোর ভিডিও সামাজিক যোগাযোগমাধ্যমে ভাইরাল হলে পুলিশের টনক নড়ে।

রোববার রাতে ফতুল্লার দাপা ইদ্রাকপুর এলাকায় ডাকাতির প্রস্তুতিকালে সহযোগী শুভসহ রাজুকে গ্রেপ্তার করা হয়। এসময় তার কাছ থেকে একটি সুইস গিয়ার উদ্ধার করা হয়।

অতিরিক্ত পুলিশ সুপার আমীর খসরু জানান, রাজুর বিরুদ্ধে ডাকাতি, চাঁদাবাজি, বিস্ফোরক, অস্ত্র আইনে ২১টি মামলা রয়েছে। এছাড়া তার সহযোগী শুভর বিরুদ্ধে সাতটি মামলা রয়েছে। রাজু কশিপুর বাশমুলি এলাকার রিয়াজুল প্রধানের ছেলে।

সংবাদ সম্মেলনে উপস্থিত ছিলেন অতিরিক্ত পুলিশ সুপার (অপরাধ) নাজমুল হাসান, ফতুল্লা থানার ওসি শেখ রিজাউল হক।

ফতুল্লা থানার অফিসার ইনচার্জ (ওসি) ওসি শেখ রিজাউল হক জানান, সন্ত্রাসী রাজু বাহিনীর প্রধান রাজুকে জিজ্ঞাসাবাদের জন্য সাত দিনের রিমান্ডের আবেদন করে আদালতের পাঠানো হয়েছে।

আরও খবর: সারাদেশ