সারাদেশ

র‌্যাব-৬ এর অভিযানে মলম পার্টির মূলহোতাসহ ৩ সক্রিয় সদস্য হাতেনাতে গ্রেফতার

  প্রতিনিধি ৬ ডিসেম্বর ২০২২ , ৬:৩২:৪৮ প্রিন্ট সংস্করণ

প্রেস বিজ্ঞপ্তিঃ

র‌্যাব ফোর্সেস আমাদের প্রিয় মাতৃভূমির অপ্রতিরোধ্য উন্নয়ন অগ্রযাত্রাকে ত্বরান্বিত করতে এবং সম্মানিত নাগরিকদের জন্য টেকসই নিরাপত্তা নিশ্চিত করতে আইনের আলোকে কঠোর পরিশ্রম করে যাচ্ছে। এছাড়াও বিভিন্ন সময়ে সংঘটিত চাঞ্চল্যকর অপরাধে জড়িত অপরাধীদের আইনের আওতায় এনে র‌্যাব জনগনের সুনাম অর্জন করতে সক্ষম হয়েছে।

গত ০৫ ডিসেম্বর ২০২২ তারিখ বিকালে একজন ষাটোর্ধ্ব বিধবা তার স্বামীর পেনশনের টাকা উত্তোলন করে বাগেরহাট জেলার মংলা থানাধীন মংলা বন্দর হতে নিজ বাসায় ভ্যান যোগে ফিরতে ছিলেন। ফেরার পথে ভ্যান চালক ও ভ্যানে থাকা অন্য দুই যাত্রী বিধবা বৃদ্ধার চোখে মলম লাগিয়ে তার নিকট হতে পেনশনের উত্তোলনকৃত ৬,০০০/-টাকা ছিনিয়ে নিয়ে যায় এবং বৃদ্ধাকে মংলা থানাধীন পাওয়ার হাউজ পেট্রোল পাম্পের পাশে ফেলে রেখে পালিয়ে যায়।

উক্ত ঘটনার সংবাদ প্রাপ্তির পর র‌্যাব-৬ খুলনার একটি আভিযানিক দল একই তারিখ আনুমানিক ১৫.৩০ ঘটিকার সময় বাগেরহাট জেলার মংলা পৌরসভা এলাকায় অভিযান পরিচালনা করে বিধবা বৃদ্ধার নিকট হতে ছিনতাইকৃত টাকা উদ্ধারসহ ছিনতাইয়ের সাথে জড়িত মলম পার্টির মূলহোতা ১। কামরুল ইসলাম শেখ (৩৫), এবং তার সহযোগী আসামী ২। আব্দুস সালাম শেখ (৪৮), ৩। মোঃ দেলোয়ার শেখ (৪৫), সর্ব থানা-রূপসা, জেলা-খুলনাদের গ্রেফতার করে।

গ্রেফতারকৃত আসামীদেরকে বাগেরহাট জেলার মংলা থানায় হস্তান্তর করা হয়েছে।

আরও খবর: সারাদেশ