সারাদেশ

র‌্যাব-৬ এর অভিযানে অপহৃত নাবালিকা ভিকটিম উদ্ধার, ০৪ অপহরণকারী গ্রেফতার

  প্রতিনিধি ৩১ অক্টোবর ২০২২ , ১২:১৮:২৪ প্রিন্ট সংস্করণ

প্রেস বিজ্ঞপ্তিঃ র‌্যাব ফোর্সেস আমাদের প্রিয় মাতৃভূমির অপ্রতিরোধ্য উন্নয়ন অগ্রযাত্রাকে তরান্বিত করতে এবং সন্মানিত নাগরিকদের জন্য টেকসই নিরাপত্তা নিশ্চিত করতে আইনের আলোকে কঠোর পরিশ্রম করে যাচ্ছে। এছাড়াও বিভিন্ন সময়ে সংগঠিত চাঞ্চল্যকর অপরাধে জড়িত অপরাধীদের আইনের আওতায় এনে র‌্যাব জনগনের সুনাম অর্জন করতে সক্ষম হয়েছে।

খুলনা জেলার বটিয়াঘাটা থানাধীন গঙ্গারামপুর এলাকা হতে গত ১৯ সেপ্টেম্বর ২০২২ তারিখ এক নাবালিকাকে আসামী সত্যজিত সরদারসহ তার সহযোগীরা অপহরণ করে নিয়ে যায়। এই ঘটনার বিষয়ে ভিকটিমের পিতা বাদী হয়ে খুলনা জেলার বটিয়াঘাটা থানায় একটি অপহরণ মামলা দায়ের করেন। বিষয়টি র‌্যাব-৬ এর নজরে আসে এবং র‌্যাব-৬ (স্পেশাল কোম্পানি) এর একটি আভিযানিক দল ভিকটিমকে উদ্ধার ও আসামীদের গ্রেফতারের লক্ষ্যে গোয়েন্দা তৎপরতা শুরু করে।

এরই ধারাবাহিকতায় অদ্য ৩১ অক্টোবর ২০২২ তারিখ র‌্যাব-৬ (স্পেশাল কোম্পানি) খুলনার একটি আভিযানিক দল গোপন সংবাদের ভিত্তিতে জানতে পারে যে, উক্ত অপহরণ মামলার আসামীরা ভিকটিমসহ খুলনা মহানগরীর সোনাডাঙ্গা থানা এলাকায় অবস্থান করছে। প্রাপ্ত তথ্যের ভিত্তিতে আইনানুগ ব্যব্স্থা গ্রহণের লক্ষ্যে আভিযানিক দলটি একই তারিখ আনুমানিক রাত ০৪.১০ ঘটিকার সময় কেএমপি খুলনার সোনাডাঙ্গা থানাধীন আরামবাগ এলাকায় অভিযান পরিচালনা করে অপহৃত নাবালিকা ভিকটিমকে উদ্ধার করে এবং আসামী ১। সত্যজিত সরদার(২৩), ২। সঞ্জয় সরদার(৩৫), ৩। উত্তম সরদার(২৫) ও ৪। মৃত্যুঞ্জয় সরদার(৩২), সর্ব থানা-বটিয়াঘাটা, জেলা-খুলনাদেরকে গ্রেফতার করে।

পরবর্তী আইনানুগ ব্যবস্থা গ্রহণের লক্ষ্যে উদ্ধারকৃত ভিকটিম ও গ্রেফতারকৃত আসামীদেরকে খুলনা জেলার বটিয়াঘাটা থানায় হস্তান্তর করা হয়েছে।

আরও খবর: সারাদেশ