সারাদেশ

রাণীশংকৈলে ভুট্টাক্ষেত থেকে একজনের মরদেহ উদ্ধার

  মোঃ আইনুল হক পীরগঞ্জ (ঠাকুরগাঁও) প্রতিনিধি ২ মে ২০২৪ , ৫:৩৯:২৯ প্রিন্ট সংস্করণ

 

ভুট্টাক্ষেত থেকে তৈমুল হক (৫৫) নামে এক ব্যক্তির মরদেহ উদ্ধার করেছে রানীশংকৈল থানা পুলিশ। তৈমুল উপজেলার ধর্মগড় ইউনিয়নের সড়কটলী নুনতোর গ্রামের মৃত আবুল হোসেনের ছেলে।

বৃহস্পতিবার (২ মে) দুপুরে উপজেলার রামপুর বাজারের পূর্বপাশে পাকা সড়ক সংলগ্ন ভুট্টাক্ষেত থেকে মরদেহটি উদ্ধার করা হয়।
রাণীশংকৈল থানার ওসি সোহেল রানা এ তথ্য নিশ্চিত করেছেন।

স্থানীয় ও পুলিশ সূত্রে জানা গেছে, ঘটনার দিন সকালে স্থানীয় এক কৃষক ভুট্টাক্ষেতে পানি দিতে গিয়ে ওই ব্যক্তির মরদেহ দেখতে পায়। খবর পেয়ে ঠাকুরগাঁও অতিরিক্ত পুলিশ সুপার (অবস এন্ড ক্রাইমস) আসাদুজ্জামান, এএসপি সার্কেল রেজাউল হক ও ওসি সোহেল রানা ঘটনাস্থল পরিদর্শন করেন। এবং মরদেহটি পুলিশি হেফাজতে নেন।
মৃতের ছেলে সানাউল ইসলাম ও ভাই নজরুল ইসলাম জানান, গত শনিবার ২৭ এপ্রিল সকালে তৈমুল হক তার বাড়ি থেকে মেয়ের বাড়ি পশ্চিম বনগাঁও যাওয়ার উদ্দেশ্যে বের হয়। সন্ধ্যা পর্যন্ত বাড়ি না ফিরলে মেয়ের বাড়িতে ফোন করে জানতে পারে তৈমুল সেখানে যায়নি। এর পর তাকে আত্মীয়-স্বজনসহ বিভিন্ন জায়গায় খোঁজাখুঁজি করে পাওয়া যায়নি। বৃহস্পতিবার জানতে পাড়ে রামপুর বাজার সংলগ্ন ভুট্টা ক্ষেতে একজনের মরদেহ পাওয়া গেছে। পরিবারের লোক ঘটনাস্থলে এসে সনাক্ত করে এটি তৈমুল হকের মরদেহ।
রাণীশংকৈল থানা অফিসার ইনচার্জ আরো বলেন, ঘটনাস্থল পরিদর্শন শেষে লাশ উদ্ধার করে পুলিশ হেফাজতে রাখা হয়েছে । লাশ ময়নাতদন্তের জন্য জেলা মর্গে পাঠানোর প্রস্ততি চলছে। এ নিয়ে থানায় একটি অপমৃত্যু মামলা রুজু করা হয়েছে।

আরও খবর: সারাদেশ