সারাদেশ

যশোর ডিবি পুলিশের অভিযানে আন্তঃজেলা গরু চোর সিন্ডিকেটের ৬ সদস্য আটক

  প্রতিনিধি ১৯ নভেম্বর ২০২২ , ৪:১২:৩১ প্রিন্ট সংস্করণ

 

আঃজলিল, স্টাফ রিপোর্টারঃ—

যশোর জেলা গোয়েন্দা শাখা ডিবি যশোর আন্তঃজেলা গরু চোর সিন্ডিকেটের ৬ সদস্যকে গ্রেফতার এবং চোরাই গরু ও পিক-আপ জব্দ করেছে।

ডিবি যশোরের টহল টিম কোতয়ালী মডেল থানা এলাকায় রাত্রীকালীন টহল ডিউটি করাকালে আজিজুল ইসলাম ও রেকছনা বেগম ডিবির টহল টিমের ইনচার্জ এসআই নিতাই চন্দ্র দাসের কাছে জানায় যে, গত ১৮ নভেম্বর রাত অনুমান ১০টার সময় তার গরু গুলোকে রাতের খাবার দিয়ে পাঁকা গোয়াল ঘরের লোহার দরজায় তালা লাগিয়ে ঘুমিয়ে পড়ে।

পরদিন ১৯ নভেম্বর ভোর অনুমান সাড়ে ৩টার সময় প্রকৃতির ডাকে সাড়া দিলে ঘরের বাহির হয়। তিনি গোয়াল ঘরের দিকে তাকিয়ে দেখেন গোয়াল ঘরের দরজা খোলা ও গোয়াল ঘরে ৩টা গরু নাই। বাড়ী হতে রাস্তার দিকে লোকজন নিয়ে খুঁজতে থাকলে অজ্ঞাতনামা যশোর থেকে আসা একজন ইজিবাইক চালক জানায় একটি পিক-আপ ২/৩ টি গরু নিয়ে যশোর শহরের দিকে যেতে দেখেছে। যশোর শহরের দিকে আসার সময় ডিবি পুলিশের সাথে দেখা হয়।

পরবর্তীতে বাদীকে নিয়ে ডিবির এসআই নিতাই চন্দ্র দাস, এসআই রইচ আহমেদ গোপন সংবাদের ভিত্তিতে চোরদের পিক-আপ গাড়ীর পিছনে অনুসরণ করে যশোর বেনাপোল পোর্ট থানার কাগমারী আমড়াখালী রেলগেট সংলগ্ন হোসেন আলীর বাড়ীতে পিক-আপ খুলনা মেট্রো-ন-১১-০৮৩৯ থেকে চোরাই গরু আনলোড করে আসামী জালাল আলীর গরুর খামারে রাখার সময় শনিবার ভোরে আন্তঃজেলা গরু চোর সিন্ডিকেটের সদস্যদের গ্রেফতার করেন এবং গরু , গরু বহনকারী পিকাআপ উদ্ধার করেন।

 

আরও খবর: সারাদেশ