সারাদেশ

মোটরসাইকেল চুরির পর যন্ত্রাংশ বদলে বিক্রি করে তারা

  শামসুল আলম, আদমদীঘি (বগুড়া) প্রতিনিধিঃ ১৭ অক্টোবর ২০২২ , ৫:০২:১৮ প্রিন্ট সংস্করণ

 

বগুড়ার আদমদীঘির মুরইল বাজার এলাকা থেকে চুরি যাওয়া ডিসকোভার ১২৫ সিসি মোটরসাইকেল উদ্ধারসহ দুই চোরকে গ্রেপ্তার করেছে পুলিশ। সোমবার দুপুরে গ্রেপ্তারকৃতদের জেল হাজতে পাঠানো হয়েছে।

গ্রেপ্তারকৃতরা হলো, চাঁপাইনবাবগঞ্জের পিটিআই বস্তির সামছুল হক ফেলার ছেলে মজিদ রাসেল (২৫) ও জয়পুরহাটের পাঁচবিবির কয়া গ্রামের আশরাফ আলীর ছেলে আসমান আলী বাবু (৪০)।

পুলিশ জানায়, গত ২৫ দিন আগে উপজেলার মুরইল বাজার এলাকা থেকে ডিসকোভার ১২৫ সিসি মোটরসাইকেল চুরি করে নিয়ে যায় চোর চক্র। গোপন সংবাদেও ভিত্তিতে রবিবার বিকেল সাড়ে ৩টায় মুরইল বাজার এলাকা থেকে মজিদ রাসেল নামের চোরচক্রের সক্রিয় এক সদস্যকে গ্রেপ্তার করে পুলিশ।

এ সময় মজিদ রাসেল তার জবানবন্দীতে বলেন, আসমান আলী বাবুর কাছে মোটরসাইকেলটি বিক্রির জন্য দেয়া হয়েছে।

এরপর তার দেয়া তথ্যমতে সোমবার ভোরে পুলিশ দিনাজপুরের হাকিমপুর উপজেলার মধ্য বাসুদেবপুর গ্রামে বাবুর বর্তমান বাড়িতে অভিযান পরিচালনা করে মোটরসাইকেলটি উদ্ধারসহ তাকে গ্রেপ্তার করেন। তবে চুরি যাওয়ার পর লক, ছিটকভার, ইঞ্জিন ও চেসিস নম্বর পরিবর্তন করে চোরচক্রের গ্রেপ্তারকৃত সদস্যরা।

আদমদীঘি থানার উপ পরিদর্শক প্রদীপ কুমার বর্মন জানান, গ্রেপ্তারকৃত আসামী রাসেল ও বাবু পেশাদার চোর। তারা বিভিন্ন জেলা থেকে মোটরসাইকেল চুরি করে যন্ত্রাংশ পরিবর্তন করে বিক্রি করে থাকে।

আরও খবর: সারাদেশ