সারাদেশ

বাংলাদেশ মাদ্রাসা বোর্ডের চেয়ারম্যানের সাথে নুরনগরে ইউনিয়ন আ”লীগের সাধারণ সম্পাদকের সৌজন্য সাক্ষাৎ

  প্রতিনিধি ৪ আগস্ট ২০২২ , ৬:১৬:০৭ প্রিন্ট সংস্করণ

 

নীলাকাশ টুডেঃ বাংলাদেশ মাদ্রাসা বোর্ডের সুযোগ্য চেয়ারম্যান প্রফেসার কায়সার আহমেদ এর সাথে সৌজন্য সাক্ষাত করেছেন সাতক্ষীরার শ্যামনগর উপজেলার ৪নং নুরনগর ইউনিয়ন আওয়ামী লীগের সংগ্রামী সাধারণ সম্পাদক এস এম সোহেল রানা বাবু। এস এম সোহেল রানা বাবু নুরনগর মহিলা দাখিল মাদ্রাসা ও কালিগঞ্জ উপজেলা রতনপুর ইউনিয়নে কাটুনিয়া সিদ্দিকীয়া দাখিল মাদ্রাসা সভাপতি হিসেবে দায়িত্ব পালন করছেন। জানা গেছে, নুরনগর ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এস এম সোহেল রানা বাবু ঢাকায় বাংলাদেশ মাদ্রাসা বোর্ডের সুযোগ্য চেয়ারম্যান প্রফেসার কায়সার আহমেদের সাথে সৌজন্যে সাক্ষাত কালে
নুরনগর মহিলা দাখিল মাদ্রাসা ও কাটুনিয়া সিদ্দিকীয়া দাখিল মাদ্রাসার উন্নয়নে গুরুত্বপূর্ণ বিষয়গুলো উনার কাছে উপস্থাপন করেন।

এস এম সোহেল রানা বলেন, বাংলাদেশ মাদ্রাসা বোর্ডের সম্মানিত চেয়ারম্যান, শ্রদ্ধাভাজন প্রফেসার কায়সার আহমেদ স্যারের সাথে সৌজন্য সাক্ষাত করেছি, উনি অনেক বড় মনের মানুষ। হাজারও ব্যাস্ততার মধ্য আমাকে এক ঘন্টার মত সময় দিয়ে আমার পরিচালনা পরিষদের প্রতিষ্ঠান নুরনগর মহিলা মাদ্রাসা ও কাটুনিয়া মাদ্রাসার জন্য মাননীয় শিক্ষা মন্ত্রী মহোদয়ের সাথে কথা বলে একটি নতুন স্বপ্নের দ্বার উনমোচন করে দিয়েছেন। এর ফল শ্রুতিতে আমাদের এই অঞ্চলের এই দুই শিক্ষা প্রতিষ্ঠানের উন্নয়ন আরও এক ধাপ এগিয়ে গেলো।

আরও খবর: সারাদেশ