সারাদেশ

মনোনয়নপত্র জমা দিলেন জেলা পরিষদের স্বতন্ত্র চেয়ারম্যান প্রার্থী খলিলুল্লাহ ঝড়ু

  প্রতিনিধি ১৫ সেপ্টেম্বর ২০২২ , ১:৪৬:২৪ প্রিন্ট সংস্করণ

 

নিজস্ব প্রতিনিধিঃ আসন্ন ১৭ আক্টোবর সাতক্ষীরা জেলা পরিষদ নির্বাচনে পরিবর্তনের অঙ্গিকার নিয়ে স্বতন্ত্র চেয়ারম্যান পদপ্রার্থী সাবেক ছাত্র নেতা বিশিষ্ট ব্যবসায়ী এম খলিলুল্লাহ ঝড়ু সাতক্ষীরা জেলা নির্বাচন অফিসার ফারাজী বেনজীর আহম্মেদ এঁর কার্যালয়ে গিয়ে তার নিকট মনোনয়ন পত্র জমা দিয়েছেন। বৃহস্পতিবার (১৫ সেপ্টেম্বর) দুপুরে জেলা নির্বাচন অফিসার এর কার্যালয়ে গিয়ে তার নিকট মনোনয়ন পত্র জমা দেন। মনোনয়ন পত্র জমা দিয়ে উপস্থিত তিনি সাংবাদিকদের বলেন, আমি পরিবর্তনের অঙ্গিকার নিয়ে সাতক্ষীরা জেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদে স্বতন্ত্র পদপ্রার্থী হিসেবে দাঁড়িয়েছি। আমার চাওয়া পাওয়ার কিছুই নেই। আমি আমার বাকি জীবন জনগণের সেবায় কাজ করে যেতে চাই। সকলের দোয়া ও ভালবাসায় ইনশাল্লাহ আমি সাতক্ষীরা জেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান নির্বাচিত হবো। আমি সাধারণ জনগণের পাশে থেকে করেছি। জনগণের চাওয়া পাওয়ার প্রতি গুরুত্ব দিয়ে সাতক্ষীরা জেলা পরিষদকে দুর্নীতিমুক্ত ও স্বজন প্রীতিমুক্ত করে জেলার অবহেলিত অঞ্চলকে অগ্রাধিকার ভিত্তিতে উন্নয়নে ভরিয়ে তুলবো।

জেলার উন্নয়নের বরাদ্দ থেকে কমিশন না কেটে সঠিকভাবে বণ্ঠণ করার উদ্যোগ নেবো এবং জনগণের উপস্থিতিতে জেলা পরিষদের উন্মুক্ত বাজেট ঘোষণা করবো বলে জানান জেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদে অংশ নেওয়া স্বতন্ত্র চেয়ারম্যান প্রার্থী সাবেক ছাত্র নেতা ও বিশিষ্ট ব্যবসায়ী এম খলিলুল্লাহ ঝড়ু।”
মনোনয়ন পত্র জমা দেওয়ার সময় উপস্থিত ছিলেন সদর উপজেলা নির্বাচন অফিসার শেখ শরিফুল ইসলাম, আওয়ামী লীগ নেতা আলহাজ্ব রফিকুল ইসলাম, ফিংড়ি ইউপি চেয়ারম্যান মো. লুৎফর রহমান, কাশিমাড়ী ইউপি চেয়ারম্যান আনিছুজ্জামান, সাতক্ষীরা জেলা জাসদের সাধারণ সম্পাদক জাকির হোসেন লস্কর প্রমুখ। এদিকে সাতক্ষীরা জেলা পরিষদ নির্বাচনে মনোনয়ন পত্র জমা দেওয়ার শেষ দিনে চেয়ারম্যান পদে জমা পড়েছে ২টি মনোনয়ন।

বাংলাদেশ আওয়ামী লীগ মনোনীত চেয়ারম্যান পদপ্রার্থী জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আলহাজ্ব মোঃ নজরুল ইসলাম এবং স্বতন্ত্র চেয়ারম্যান প্রার্থী হিসেবে মনোনয়ন জমা দিয়েছেন সাবেক ছাত্র নেতা ও বিশিষ্ট সমাজসেবক এম খলিলুল্লাহ ঝড়ু। সাধারণ সদস্য পদে মনোনয়ন জমা পড়েছে ২৭টি ও সংরক্ষিত মহিলা সদস্য পদে মনোনয়ন জমা পড়েছে ১১টি। এসময় নির্বাচন অফিসারের কার্যালয়ের সামনে কর্মী ও সমর্থকরা উপস্থিত ছিলেন।

আরও খবর: সারাদেশ