সারাদেশ

ব্রাজিল হেরে যাওয়ায় প্রতিপক্ষের উপর হামলা, ২ জন নিহত

  প্রতিনিধি ১০ ডিসেম্বর ২০২২ , ৩:৩২:৪৪ প্রিন্ট সংস্করণ

 

নীলাকাশ টুডেঃ বাগেরহাটের মোরেলগঞ্জে বিশ্বকাপ খেলাকে কেন্দ্র করে প্রতিপক্ষের ছুরিকাঘাতে টুটুল হাওলদার নামে এক যুবক নিহত হয়েছেন।

শুক্রবার (৯ ডিসেম্বর) রাতে ব্রাজিল বনাম ক্রোয়েশিয়া ম্যাচের শেষে উপজেলার নিশানবাড়িয়া ইউনিয়নের গুলিসাখালী গ্রামে এ ঘটনা ঘটে।

 

স্থানীয়রা জানান, খেলা শেষে তর্ক-বিতর্কের জের ধরে টুটুলকে ছুরিকাঘাত করে বাবুল হাওলাদার নামে এক যুবক। পরে গুরুতর আহত অবস্থায় টুটুলকে উদ্ধার করে মোরেলগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন।

 

নিহত টুটুল গুলিশাখালী গ্রামের আব্দুল বারেক হাওলাদারের ছেলে। অভিযুক্ত বাবুল একই এলাকার সিরাজুল ইসলামের ছেলে।

 

স্থানীয়দের বরাত দিয়ে মো‌রেলগঞ্জ থানার অফিসার ইনচার্জ মোঃ সাইদুর রহমান ব‌লেন, ব্রা‌জিল ক্রো‌য়ে‌শিয়ার ম্যাচের শুরু থেকেই কথা কাটাকাটিতে জড়ায় বাবুল ও টুটুল। এক পর্যায়ে বাবুলের ছু‌রিকাঘা‌তে টুটুল নিহত হ‌য়। পুলিশ ঘটনাস্থলে পরিদর্শন করেছে। আসামিকে ধর‌তে অভিযান শুরু হয়েছে।

 

এদিকে ঢাকার সাভারে ব্রাজিলের খেলাকে কেন্দ্র করে ছুরিকাঘাতে হাসান নামে এক শ্রমিক নিহত হয়েছেন। শুক্রবার (৯ ডিসেম্বর) রাত সোয়া ১১টার দিকে সাভারের ডগরমোরা স্কুলের সামনে ব্রাজিলের খেলা শেষে এ ঘটনা ঘটে।

শুক্রবার রাত ৪টার দিকে এ তথ্য নিশ্চিত করেন সাভার মডেল থানার উপ-পরিদর্শক (এসআই) সুদীপ কুমার গোপ।

 

তিনি জানান, নিহত হাসান একটি জুতার কারখানায় চাকরি করতেন। তার বিস্তারিত পরিচয় পাওয়া যায়নি।

পুলিশ জানায়, ব্রাজিলের খেলা শেষে হারজিত নিয়ে কথা কাটাকাটি হয়। এক পর্যায়ে হাসানকে ছুরিকাঘাত করেন এক দর্শক। এ সময় হাসানের বন্ধু এগিয়ে গেলে তাকেও ছুরিকাঘাত করা করে পালিয়ে যায় অভিযুক্ত। পরে তাদের উদ্ধার করে সাভারের এনাম মেডিকেলে নিলে কর্তব্যরত চিকিৎসক হাসানকে মৃত ঘোষণা করেন।

 

এনাম মেডিকেল কলেজের ইমার্জেন্সি ডাক্তার জানান, রাত ১২টা ৪৫ মিনিটে হাসপাতালে আনা হয় হাসানকে। তার কোমরে দুটি গভীর ক্ষতের চিহ্ন রয়েছে। হাসপাতালে তার ঠিকানা ব্যবহার করা হয়েছে সাভারের ডগড়মোরা এলাকা। তার সঙ্গে কয়েকজন বন্ধ এসেছিল।

এ ব্যাপারে সাভার মডেল থানার উপ-পরিদর্শক (এসআই) সুদীপ কুমার গোপ বলেন, খেলাকে কেন্দ্র করে ছুরিকাঘাতের ঘটনায় একজন নিহত হয়েছে। আমরা অভিযানে আছি বিস্তারিত পরে জানানো হবে।

আরও খবর: সারাদেশ