সারাদেশ

ব্যবসায়ীকে কুপিয়ে হত্যা, গ্রেপ্তার ৩

  নীলাকাশ টুডে ১২ সেপ্টেম্বর ২০২৩ , ৪:০৩:০৬ প্রিন্ট সংস্করণ

 

ময়মনসিংহের ফুলপুরে শ্যামল মিয়া (২৭) নামের এক ব্যবসায়ীকে কুপিয়ে হত্যার ঘটনা ঘটেছে। এ ঘটনায় জড়িত থাকার অভিযোগে তিন যুবককে গ্রেপ্তার করেছে পুলিশ।

পুলিশ জানায়, উপজেলার আলোকদী গ্রামের হযরত আলীর ছেলে শ্যামল মিয়া। তিনি বালু ও ড্রাম ট্রাক ব্যবসায়ী। রোববার (১০ সেপ্টেম্বর) রাতে নিজ বাড়ি থেকে কাছেই একটি চা দোকানে যাচ্ছিলেন শ্যামল। এ সময় আগে থেকে ওৎ পেতে থাকা দুর্বৃত্তরা শ্যামলের ওপর হামলা চালায়। তারা এলোপাতাড়ি কুপিয়ে রাস্তায় ফেলে গেলে ঘটনাস্থলেই শ্যামল মিয়ার মৃত্যু হয়। খবর পেয়ে পুলিশ নিহতের মরদেহ উদ্ধার করে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে পাঠায়।

ঘটনার পরপরই অভিযান চালিয়ে পুলিশ একই গ্রামের মঞ্জুরুল হক, মোসাদ্দিক ও মনিরুল ইসলামকে আটক করে। পরে এ ঘটনায় নিহতের বড় ভাই উজ্জ্বল মিয়া বাদী হয়ে ১৩ জনের নাম উল্লেখ ও অজ্ঞাত আরও আটজনকে আসামি করে থানায় মামলা করেন। ওই মামলায় আজ সোমবার ১০ দিনের রিমান্ড চেয়ে আটককৃতদের আদালতে সোপর্দ করা হয়। তবে রিমান্ড শুনানি হয়নি।

নিহতের ভাই উজ্জ্বল মিয়া জানান, কিছুদিন আগে মঞ্জুরুলের সঙ্গে তার ভাইয়ের সামান্য কথা কাটাকাটি হয়েছিল। এ জন্য তার ভাইকে হত্যা করা হয়ে থাকতে পারে বলে তার ধারণা।

এ বিষয়ে ফুলপুর থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবদুল্লাহ আল মামুন বলেন, পূর্ব বিরোধের জেরে হত্যার ঘটনা ঘটেছে। যাদের আটক করা হয়েছে তারা কিছু বলতে চাইছে না। তিনজনের রিমান্ড চাওয়া হয়েছে। তদন্ত করে হত্যার কারণ বের করা হবে।

আরও খবর: সারাদেশ