সারাদেশ

বৈদ্যুতিক খুঁটির সঙ্গে মোটর সাইকেলের ধাক্কায় ২ বন্ধু নিহত

  গাজীপুর প্রতিনিধি ১০ জুলাই ২০২৩ , ৩:২৯:৪১ প্রিন্ট সংস্করণ

 

গাজীপুর মহানগরীর হাতিয়াবোতে মোটরসাইকেল দুর্ঘটনায় দুই বন্ধু নিহত হয়েছেন। এতে আহত হয়েছেন আরও একজন। রোববার (৯ জুলাই) বিকেল ৩টার দিকে এ দুর্ঘটনা ঘটে।

নিহতরা হলেন, শ্রীপুরের বরমী এলাকার সিট পাড়া গ্রামের মুন্সিবাড়ির সামাদের ছেলে জাহিদ হাসান ও তার বন্ধু আকাশ।

 

গাজীপুর মহানগরের ২৩ নং ওয়ার্ডের (হাতিয়াবো) সাবেক কাউন্সিলর দেলোয়ার হোসেন ঘটনাটি নিশ্চিত করে জানান, রোববার বিকেল ৩টার দিকে তিন বন্ধু একই মোটরসাইকেলে করে ঘুরতে যান। একপর্যায়ে মহানগরীর পোড়াবাড়ী হয়ে হাতিয়াবো এলাকা দিয়ে গাজীপুর শহরের দিকে দ্রুতগতিতে যাওয়ার সময় নিয়ন্ত্রণ হারিয়ে সড়কের মাঝে থাকা একটি বৈদ্যুতিক খুঁটির সঙ্গে সজোরে ধাক্কা খায়। এতে ঘটনাস্থলেই জাহিদ হাসান এবং হাসপাতালে নেওয়ার পথে আকাশ নিহত হন। আহত অপরজনের নাম-পরিচয় জানা যায়নি।

গাজীপুর সদর থানা পুলিশের উপ পরিদর্শক (এসআই) মোহাম্মদ বায়োজিদ জানান, রোববার বিকেলে হাতিয়াবো এলাকায় পৌঁছে মোটরসাইকেল চালক জাহিদ হাসান নিয়ন্ত্রণ হারিয়ে ফেলেন। এসময় রাস্তায় থাকা একটি খুঁটির সঙ্গে মোটরসাইকেলসহ সজোরে ধাক্কা খান তিনি। এতে জাহিদ ঘটনাস্থলেই নিহত হন এবং তার পেছনে সিটে থাকা দুজন আরোহী আহত হন। জাহিদের মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য শহীদ তাজউদ্দীন আহমদ মেডিকেল কলেজ হাসপাতালে নেওয়া হয়েছে।

গুরুতর আহত দুজনকে উদ্ধার করে এলাকাবাসী ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানোর পথে আকাশ মারা গেছেন শুনেছি।

আরও খবর: সারাদেশ