সারাদেশ

বেনাপোলে আমড়াখালীতে দুই পক্ষের সংঘর্ষে আহত ৫

  প্রতিনিধি ২৯ আগস্ট ২০২২ , ৩:৪৭:২০ প্রিন্ট সংস্করণ

 

আঃজলিল, স্টাফ রিপোর্টারঃ–

পূর্বশত্রুতার জেরে বেনাপোল পোর্টধানাধীন আমড়াখালী এলাকায় দুই পক্ষের সংঘর্ষের ঘটনা ঘটেছে। এতে গুরুতর আহত হয়েছেন ৫জন বিভিন্ন হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন।

রবিবার ( ২৮ আগস্ট )সন্ধ্যায় বেনাপোল ইউনিয়নের ৪নং ওয়ার্ড আমড়াখালী গ্রামে এই রক্তক্ষয়ী সংঘর্ষ বাধে। পরিস্থিতি নিয়ন্ত্রণে এলাকাটিতে পুলিশ মোতায়েন রয়েছে।
সংঘর্ষকালীন প্রতিপক্ষের হামলায় শাহাআলম, রিয়াজুল, আলম, শুভ, খোরশেদ ও শহিদ নামের পাঁচ ব্যাক্তি গুরুতর আহত হয়ে যশোর জেনারেল হাসপাতাল ও খুলনা মেডিকেল কলেজে চিকিৎসাধীন রয়েছে। এর মধ্যে প্রতিপক্ষ্যের আচমকা হামলার স্বীকার আলম (৫৫) এর অবস্থা আশঙ্কাজনক।অন্য দিকে গতকালের দুই পক্ষের সংঘর্ষে ৩টি বাড়ি ভাংচুরসহ লুটপাটেরমত অভিযোগ পাওয়াগেছে। সংঘর্ষে আমড়াখালী গ্রামের বাসিন্দা মুক্তার, আরমান ও মমিনের বসতঘর ভাংচুর হয়েছে বলে জানা গেছে।

সংঘর্ষ কালীন সময়ে ঘরবাড়ী ভাংচুরের সত্যতা নিশ্চিত করে প্রতিবেশীরা জানান, আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে দু পক্ষের মারামারি চলাকালীন সময়ে একদল যুবক লাঠি সোটা নিয়ে ভূক্তভোগীদের ঘরবাড়িতে অতর্কিত হামলা চালিয়ে বাড়ি-ঘর ভাংচুর করে।

এ বিষয়ে বেনাপোল পোর্টথানার এস আই সোহেল জানান, স্থানীয়দের খবরে পুলিশ ঘটনাস্থলে পৌঁছে পরিস্থিতি নিয়ন্ত্রণ করতে সক্ষম হয়। দুপক্ষেই হতাহতের খবর শোনা গেছে।সংঘর্ষের কারন ও হামলাকারীদের শনাক্তে বেনাপোল পোর্টথানা পুলিশ কাজ শুরু করেছে।

আরও খবর: সারাদেশ