সারাদেশ

বিয়ের ৮ মাসের মাথায় গৃহবধূর আত্মহত্যা

  প্রতিনিধি ২১ আগস্ট ২০২২ , ৬:৫৯:৫০ প্রিন্ট সংস্করণ

 

নীলাকাশ টুডেঃ রাজধানীর বাড্ডা থানার দারোগা বাড়ির মোড় এলাকায় সুমাইয়া আক্তার (২৪) নামে এক গৃহবধূ গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেছেন। সুমাইয়া ও তার স্বামী একসঙ্গে একটি বেসরকারি হাসপাতালে চাকরি করতেন।

রোববার (২১ আগস্ট) রাত সাড়ে ১০টার দিকে সুমাইয়াকে অচেতন অবস্থায় ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালের জরুরি বিভাগে নিয়ে আসা হয়। পরে প্রাথমিক স্বাস্থ্য পরীক্ষা শেষে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

 

সুমাইয়া আক্তারের স্বামী মেহেদী হাসান বলেন, রাতে আমরা একসঙ্গে ডিউটি শেষ করে বাসায় আসি। পরে সুমাইয়া পাশের রুমে গিয়ে ফ্যানের সঙ্গে গলায় ফাঁস দেয়। আমি দেখতে পেয়ে তাকে নিচে নামিয়ে ঢাকা মেডিকেলে নিয়ে আসি। আনার পর চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

তিনি আরও বলেন, আমরা বাড্ডার একটি বেসরকারি হাসপাতালে চাকরি করি। আট মাস আগে সম্পর্ক করে আমাদের বিয়ে হয়। গত মাসে আনুষ্ঠানিকভাবে সুমাইয়াকে আমার হাতে তুলে দেওয়ার কথা ছিল। কিন্তু তার পরিবার সেটা করতে পারেনি। বিষয়টি নিয়ে সুমাইয়ার মন খারাপ থাকতো। এছাড়া কোনো বিষয় নিয়ে আমাদের মধ্যে মনোমালিন্য বা কথা কাটাকাটি হয়নি।

বিষয়টি নিশ্চিত করে ঢামেক হাসপাতালের পুলিশ ক্যাম্পের ইনচার্জ পরিদর্শক বাচ্চু মিয়া বলেন, মরদেহটি হাসপাতালের জরুরি বিভাগের মর্গে রাখা হয়েছে। আমরা বিষয়টি বাড্ডা থানাকে জানিয়েছি। সুমাইয়ার পরিবারের লোকজন হাসপাতালে এসেছে।

আরও খবর: সারাদেশ