সারাদেশ

বিপুল পরিমাণ হরিণের মাংসসহ শ্যামনগরের আলম আটক

  নীলাকাশ টুডেঃ ১৭ এপ্রিল ২০২৩ , ৪:৪৯:৫২ প্রিন্ট সংস্করণ

 

খুলনার কয়রার অভিযান চালিয়ে হরিণের মাংসসহ শাহ আলম নামের একজন চোরা শিকারিকে আটক করেছে কোস্টগার্ড। ১৭ এপ্রিল সকাল সাড়ে ৫টায় উপজেলার দক্ষিণ বেদকাশি ইউনিয়নের পূর্ব ঘড়িলাল এলাকা থেকে তাকে আটক করা হয়। এসময় তার নিকট থেকে ১২০ কেজি হরিনের মাংস জব্দ করা হয়।

সে সাতক্ষীরা জেলার শ্যামনগর উপজেলার গাবুরা ইউনিয়ন পার্শ্বেমারী গ্রামের অজিত মোল্লার ছেলে। আটক ব্যাক্তি ও জব্দ মাংস বন বিভাগের আন্ধারমানিক স্টেশনের কাছে হস্তান্তর করা হয়েছে।

মিডিয়া কর্মকর্তা বাংলাদেশ কোস্ট গার্ড, লেফটেন্যান্ট কর্নেল আব্দুর রহমান জানান, গোপন সংবাদের ভিত্তিতে রাত সাড়ে ১২টা থেকে অভিযান চালিয়ে সকাল সাড়ে ৫ টার দিকে চোরা শিকারি শাহ-আলমকে আটক করে খুলনা রেঞ্জের কাশিয়াবাদ ফরেস্ট স্টেশনের আওতায় আন্দারমানিক ফরেস্ট স্টেশনের ভারপ্রাপ্ত কর্মকর্তা মোঃ মোসারফ হোসেনের কাছে হস্তান্তর করা হয়েছে।
কাশিয়াবাদ ফরেস্ট স্টেশন কর্মকর্তা শ্যামা প্রসাদ বলেন, কোস্ট গার্ড অভিযান চালিয়ে সাতক্ষীরা রেঞ্জের কোবাদক স্টেশন এলাকা থেকে ১২০ কেজি হরিনের মাংস সাহ এক চোরা শিকারীকে আটক করে। তবে সাতক্ষীরা রেঞ্জের কোবাদক স্টেশন কর্মকর্তা হরিণের মাংস ও চোরা শিকারীকে বুজে না নেওয়ায় আমরা খুলনা রেঞ্জ থেকে দায়িত্ব বুজে নিয়েছি। মামলার প্রস্তুতি চলছে।

আরও খবর: সারাদেশ