সারাদেশ

বিএনপির হামলায় ছাত্রলীগ কর্মীসহ আহত ৭

  লক্ষ্মীপুর প্রতিনিধি ১৫ জুলাই ২০২৩ , ২:৩১:৫২ প্রিন্ট সংস্করণ

 

লক্ষ্মীপুরের রামগতিতে যুবদল-ছাত্রদল নেতাকর্মীদের হামলা ছাত্রলীগ কর্মীসহ ৭ জন আহত হয়েছে। শুক্রবার (১৪ জুলাই) রাত ১০টার দিকে উপজেলার চর আলগী ইউনিয়নের রামদয়াল বাজার এলাকায় এ ঘটনা ঘটে। উপজেলা যুবদলের আহ্বায়ক জমির উদ্দিন মাস্টারের নেতৃত্বে এ হামলা চালানো হয়েছে বলে অভিযোগ করেছে স্থানীয় আওয়ামী লীগ।

খবর পেয়ে রামগতি থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আলমগীর হোসেন ঘটনাস্থল পরিদর্শন করেছেন। তবে হামলার ঘটনায় কাউকে আটক করা সম্ভব হয়নি।

আহতরা হলেন, ছাত্রলীগ কর্মী শাকিল, তার বাবা আব্দুর রব, ভাই উজ্জল, ইয়াসিন, হাসান ও বোন বিবি রাবেয়াসহ ৭ জন। শাকিল ইউনিয়ন ছাত্রলীগের সক্রিয় কর্মী।

পুলিশ জানায়, নোয়াখালীতে প্রোগ্রাম শেষে বিএনপি নেতাকর্মীরা রামদয়াল বাজার এলাকায় আসে। এরপর বিএনপির লোকজনের সঙ্গে স্থানীয় ছাত্রলীগ কর্মীদের হাতাহাতির ঘটনা ঘটে। এতে ছাত্রলীগ কর্মীসহ ৭ জন আহত হয়েছে। আহতদের উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসার জন্য পাঠানো হয়েছে।

চর আলগী ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি মনির উদ্দিন বলেন, আমি ঘটনার সময় একটি সামাজিক অনুষ্ঠানে ছিলাম। শুনেছি ছাত্রলীগ কর্মী শাকিল ও স্থানীয় আব্দুল হাদী কলেজ ছাত্রদল কর্মী জিহাদের সঙ্গে হাতাহাতির ঘটনা ঘটেছে। পরে যুবদল নেতা জমিরের নেতৃত্বে তার দলীয় নেতাকর্মীরা ছাত্রলীগ কর্মী শাকিলের বাড়িতে ঢুকে হামলা চালায়। এ সময় হামলাকারীরা একটি টঙ দোকানঘরে আগুন লাগিয়ে দেয়।

এ ব্যাপারে উপজেলা যুবদলের আহ্বায়ক জমির উদ্দিন মাস্টারের সঙ্গে যোগাযোগের চেষ্টা করেও কথা বলা সম্ভব হয়নি।

রামগতি থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আলমগীর হোসেন বলেন, খবর পেয়ে আমরা ঘটনাস্থল পরিদর্শন করি। এখন পরিস্থিতি স্বাভাবিক রয়েছে। এ ঘটনায় মামলার প্রস্তুতি চলছে।

আরও খবর: সারাদেশ