সারাদেশ

হরিণের মাথা ও মাংস উদ্ধার, কারাগারে যুবক

  প্রতিনিধি ১১ জানুয়ারি ২০২৪ , ৬:০০:২৩ প্রিন্ট সংস্করণ

 

বরগুনা প্রতিনিধি

 

বরগুনার পাথরঘাটায় ব্যাগে করে হরিণের মাথাসহ দুই কেজি মাংস নিয়ে যাওয়ার সময় ইউনুস নামের এক যুবককে আটক করা হয়েছে। পরে তাকে আদালতে তোলা হলে কারাগারে পাঠানোর নির্দেশ দেন আদালত। উদ্ধার হওয়া হরিণের মাথা ও মাংস আদালতের নির্দেশে মাটি চাপা দেওয়া হয়েছে।

পাথরঘাটা বন বিভাগ সূত্রে জানা গেছে, বৃহস্পতিবার (১১ জানুয়ারি) দুপুর ৩টার দিকে উপজেলার সদর পাথরঘাটা ইউনিয়নের রুহিতা হাজিরখাল চৌরাস্তা এলাকা থেকে ব্যাগভর্তি হরিণের মাথা ও মাংসসহ ইউনুস নামের যুবককে আটক করে বন বিভাগ। আটক ইউনুস পাথরঘাটা সদর ইউনিয়নের টেংরা গ্রামের ইউসুফ মিয়ার ছেলে। পরে উদ্ধার হওয়া হরিণের মাথা ও মাংসসহ আটক ইউনুসকে পাথরঘাটা জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আদালতে হাজির করলে আদালত ইউনুসকে কারাগারে পাঠানোর নির্দেশ দেন। সে সঙ্গে উদ্ধারকৃত মাথা ও মাংস মাটি চাপা দেওয়ার নির্দেশ দিলে সন্ধ্যা সাড়ে ৬টার দিকে পাথরঘাটা উপজেলা বন বিভাগের কার্যালয়ের পাশে তা মাটি চাপা দেওয়া হয়।

পাথরঘাটা রেঞ্জ কর্মকর্তা আবুল কালাম আজাদ বলেন, উদ্ধার হওয়া হরিণের মাংস এবং আটক ব্যক্তিকে পাথরঘাটা সিনিয়র জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট আদালতে সোপর্দ করা হয়। পরে ম্যাজিস্ট্রেট শান্তনু কুমার মন্ডল মাংস ও মাথা মাটি চাপার নির্দেশ দেন।

 

আরও খবর: সারাদেশ