সারাদেশ

পাগল বলায় সংঘর্ষ, নিহত ২

  প্রতিনিধি ১০ অক্টোবর ২০২২ , ২:৪৩:৫৩ প্রিন্ট সংস্করণ

নীলাকাশ টুডেঃ নওগাঁর পত্নীতলায় এক ব্যক্তিকে পাগল বলাকে কেন্দ্র করে কথা কাটাকাটি থেকে সংঘর্ষের জেরে দুইজনের মৃত্যু হয়েছে। উপজেলার আমাইড় ইউনিয়নের নালাপুর দক্ষিণপাড়া এলাকায় রোববার বিকাল ৫টায় এ ঘটনা ঘটে।

নিহতরা হলেন- উপজেলার আমাইড় ইউনিয়নের নালাপুর দক্ষিণপাড়া গ্রামের আছির উদ্দিন (৬০) ও একই উপজেলার ঘোষনগর ইউনিয়নের কৃষ্টরামপুর গ্রামের ফয়জুল ইসলাম (৪৫)।

স্থানীয় বাসিন্দা সূত্রে জানা যায়, রোববার বিকাল ৫টার দিকে ফয়জুল ইসলাম নালাপুর মোড়ে যান। সেখানে ফয়জুলকে দেখে আছির উদ্দিন তাকে পাগল বলে ডাক দেন। পাগল বলায় ফয়জুল আছির উদ্দিনের উপর ক্ষিপ্ত হয়ে যান। এ নিয়ে তাদের দুইজনের মধ্যে কথা কাটাকাটি হয়। এক পর্যায়ে ফয়জুল কুড়াল দিয়ে আছির উদ্দিনের পিঠে কোপ দেন।

স্থানীয়রা তৎক্ষণাৎ আছির উদ্দিনকে সংকটজনক অবস্থায় উদ্ধার করে পত্নীতলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করেন। সেখানে প্রাথমিক চিকিৎসা দেওয়ার পর তাকে রাজশাহী মেডিকেল কলেজে হাসপাতালে নেওয়ার পথে সন্ধ্যা ৭টার দিকে তার মৃত্যু হয়।

এদিকে কুড়াল কুপিয়ে হত্যার ঘটনায় পর স্থানীয় উত্তেজিত জনতা ফয়জুলকে নালাপুর মোড়ে একটি গাছের সঙ্গে বেঁধে মারপিট করে। মারপিটের এক পর্যায়ে ফয়জুল অজ্ঞান হয়ে পড়েন। খবর পেয়ে রোববার রাত ৯টার দিকে পুলিশ ঘটনাস্থলে পৌঁছে তাকে মুমূর্ষু অবস্থায় উদ্ধার করে পত্নীতলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিলে তাকে মৃত বলে ঘোষণা করেন কর্তব্যরত চিকিৎসক।

আমাইড় ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান শহিদুল ইসলাম বলেন, ফয়জুলের মাথায় একটু সমস্যা আছে। মাঝে মাঝেই সে অস্বাভাবিক আচরণ করে। আজ বিকালে সে নাকি পার্শ্ববর্তী গ্রাম নালাপুর মোড়ে গিয়েছিল। সেখানে নালাপুর গ্রামের আছির উদ্দিনের সঙ্গে তার কথা কাটাকাটি হয়। এক পর্যায়ে ফয়জুল কুড়াল দিয়ে আছির উদ্দিনের পিঠে কোপ মারে। এদিকে এ ঘটনার পর উত্তেজিত লোকজন ফয়জুলকে গাছের সঙ্গে বেঁধে মারধর করেন। এতে তার মৃত্যু হয়।

নওগাঁর পত্নীতলা সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার (এএসপি) আফতাব উদ্দিন ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, দুইজনের অস্বাভাবিক মৃত্যু হয়েছে। ঠিক কী কারণে তাদের মৃত্যু হলো তা নিয়ে তদন্ত চলছে।

আরও খবর: সারাদেশ