সারাদেশ

পাইকগাছায় বিদ্যালয় উন্নয়ন পরিকল্পনা কর্মশালা অনুষ্ঠিত

  প্রতিনিধি ৩০ জুলাই ২০২২ , ১১:০৪:৪৬ প্রিন্ট সংস্করণ

 

আলিম খান:

খুলনার পাইকগাছা উপজেলার একমাত্র স্বতন্ত্র টেকনিক্যাল স্কুল ও কলেজ পিডিটি সুন্দরবন টেকনিক্যাল এন্ড ভোকেশনাল স্কুল ও কলেজে ৩০ জুলাই শনিবার দিনব্যাপী এক বিদ্যালয় উন্নয়ন পরিকল্পনা কর্মশালা অনুষ্ঠিত হয়েছে। স্বেচ্ছাসেবী সংস্থা ভলান্টিয়ার্স অ্যাসোসিয়েশন ফর বাংলাদেশ (ভাব) উদ্যোগে বিদ্যালয় উন্নয়ন পরিকল্পনা কর্মশালাটি অনুষ্ঠিত হয়।

স্কুল ও কলেজের প্রতিষ্ঠাতা অধ্যক্ষ মো. শিমুল বিল্লাহ বাপ্পীর সভাপতিত্বে উক্ত কর্মশালায় প্রধান অতিথি ও সঞ্চালক হিসেবে উপস্থিত ছিলেন ভাব বাংলাদেশের সহকারী কান্ট্রি ডিরেক্টর এম. এ. আলিম খান, বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন রূপালী ব্যাংক লিমিটেডের বুধহাটা বাজার শাখার ব্যবস্থাপক মো. আবু মুছা ও প্রাইম ব্যাংক লিমিটেডের নির্বাহী অফিসার মো. আসাদ আলী প্রমুখ।

দিনব্যাপী কর্মশালায় স্কুল ও কলেজের ২৪ জন শিক্ষক, শিক্ষার্থী, অভিভাবক, এসএসমি’র সদস্য অংশ গ্রহণ করেন। কর্মশালায় অংশগ্রহণকারীরা স্কুল ও কলেজকে নিয়ে কী স্বপ্ন দেখেন এবং স্বপ্ন বাস্তবায়নে কী কী কাজ করবেন, কীভাবে করবেন এবিষয়ে দলভিত্তিক বিস্তারিত আলোচনা ও দলীয়কাজ উপস্থাপন করেন। আলোচনা শেষে আগামী ৫বছরের জন্য একটি কর্মপরিকল্পনা তৈরি করেন। যা বাস্তবায়নে অংশগ্রহণকারীরা সার্বিক ভুমিকা পালন ও সহযোগিতা করবেন।

আরও খবর: সারাদেশ