সারাদেশ

পরকীয়া প্রেমিক দেবরের বাড়িতে দুই সন্তানের জননী ভাবির অনশন!

  রাজশাহী প্রতিনিধি ১৮ জুলাই ২০২৩ , ৯:৩১:২৯ প্রিন্ট সংস্করণ

 

রাজশাহীর পুঠিয়া উপজেলার জিউপাড়া ইউনিয়নে বিয়ের দাবি নিয়ে পরকীয়া প্রেমিক দেবরের বাড়িতে অনশন শুরু করেছেন দুই সন্তানের জননী (৩২)। এ সময় বিষয়টি টের পেয়ে প্রেমিক আত্মগোপনে চলে যান।

মঙ্গলবার (১৮ জুলাই) ইউনিয়ন পরিষদের সদস্য হুমায়ুন কবির এ তথ্য নিশ্চিত করেছেন। রোববার (১৫ জুলাই) রাতে ওই ইউনিয়নের ডাঙ্গাপাড়া গ্রামে এ ঘটনা ঘটে।

অভিযুক্ত প্রেমিক একই গ্রামের কামের আলীর ছেলে আলমগীর হোসেন (৩৫)।

অনশনে থাকা গৃহবধূ জানান, প্রায় দুই বছর ধরে আলমগীরের সঙ্গে গোপনে তাদের সম্পর্ক গড়ে ওঠে। সম্পর্কে প্রতিবেশী দেবর হয়। আলমগীর বিয়ের প্রলোভন দিয়ে মাঝে -মধ্যেই শারীরিক সম্পর্ক করত। কিন্তু এখন বিয়ে করতে রাজি না। রোববার রাতে ঘরে স্বামী ও দুই সন্তান রেখে আলমগীরের বাড়িতে চলে এসেছি। এখন তাকে বিয়ে না করলে মৃত্যু ছাড়া আর কোনো উপায় নেই।

ইউনিয়ন পরিষদের সদস্য হুমায়ুন কবির জানান, সোমবার সকালে এ ঘটনা শুনে তাদের বাড়িতে গিয়েছিলাম। ওই নারীর দুটি সন্তান রয়েছে। রোববার থেকে আলমগীরের বাড়িতে অবস্থান করছেন তিনি। গতরাতেও তার বাড়ির বারান্দায় সে বসে ছিল।

ইউপি চেয়ারম্যান হোসনে আরা বেগম জানান, সোমবার সকালে এ ঘটনাটি শুনেছি। ওই এলাকার ইউনিয়নের সদস্যকে বলা হয়েছে বিষয়টি স্থানীয় ভাবে মীমাংসা করতে।

পুঠিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ফারুক হোসেন জানান, এ ঘটনায় থানায় কোনো অভিযোগ আসেনি। অভিযোগ পেলে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

আরও খবর: সারাদেশ