বিনোদন

পপিকে নিয়ে আগ্রহ কমছে

  প্রতিনিধি ১০ জুলাই ২০২২ , ২:৩৯:৫৯ প্রিন্ট সংস্করণ

 

নীলাকাশ টুডেঃ প্রায় এক বছরেরও বেশি সময় ধরে অন্তর্ধানে আছেন জনপ্রিয় চিত্রনায়িকা পপি। এ সময়টায় মিডিয়া থেকে পুরোপুরি নিজেকে আড়াল করে রেখেছেন। অভিনয় তো নয়ই ব্যক্তি জীবনেরও কোনো খবর প্রকাশ করছেন না এই চিত্রনায়িকা। যার কারণে তাকে নিয়ে দর্শক ও ভক্তদের আগ্রহ তুঙ্গে ছিল।

গুঞ্জন রয়েছে পপি বিয়ে এবং সন্তান জন্মদানের কারণে মিডিয়া থেকে দূরে আছেন। কিন্তু পপির এ অন্তরালে থাকার বিষয়টি কিছুদিন সহনীয় অবস্থায় থাকলেও বর্তমানে এটি নিয়ে পপি ভক্তদের মধ্যে এক ধরনের অনাগ্রহ লক্ষণীয়।

এছাড়া চিত্রাঙ্গনের অনেকেই তার সম্পর্কে নেতিবাচক মন্তব্য করছেন। নির্মাতারাও আর এখন তাকে নিয়ে কোনো পরিকল্পনা সাজাচ্ছেন না। কারণ পপির এই লুকোচুরি খেলা তাদের মধ্যে বিরক্তি তৈরি করেছে। অনেকেই মন্তব্য করছেন পপি কি তাহলে সুচিত্রা সেনের মতো ঘটনা ঘটাতে চাইছেন। তবে এ নিয়েও অনেকেই নানা ধরনের মন্তব্য করছেন সামাজিক যোগাযোগমাধ্যমে।

জানা গেছে ধানমন্ডির একটি ফ্ল্যাটে বসবাস করছেন এই চিত্রনায়িকা। তবে পরিবারের ঘনিষ্ঠ কিছু মানুষ ছাড়া তার আর কারও সঙ্গে যোগাযোগ নেই। যদি এমনটি ঘটতেই থাকে তাহলে হয়ত পপি শোবিজে তার অবস্থান হারিয়ে ফেলবেন।

তবে পপি ঘনিষ্ঠরা বলছেন অন্য কথা। তাদের দাবি পপি সগৌরবেই ফিরবেন। এজন্য আরও কিছুদিন অপেক্ষা করতে হবে সবাইকে।

আরও খবর: বিনোদন