সারাদেশ

নড়াইলে ভাতিজার কোপে চাচা খুন!

  প্রতিনিধি ১৩ জুন ২০২২ , ২:১৪:২৪ প্রিন্ট সংস্করণ

 

মোঃ মামুন হাচানঃ নড়াইলের লোহাগড়ার তালবাড়িয়া গ্রামের মোল্লা বাড়ীতে জমি সংক্রান্ত বিরোধ নিয়ে আপন ভাতিজার হাতে মৃত জালাল মোল্লার ছেলে রিজাউল মোল্লা ওরফে পটু( ৫৫) মোল্লা খুন হয়েছে।

এ ঘটনায় তার আরেক চাচা কচি মোল্লা (৪৮) গুরুতর আহত হয়ে খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি হয়েছে।

১৩ জুন (সোমবার) বিকেল সাড়ে ৩ টার সময় এ ঘটনা ঘটে,স্থানীয় সূত্রে জানা যায়, দিঘলিয়া ইউনিয়নের তালবাড়িয়া গ্রামে পটু মোল্লা ও তার ভাই আফজাল মোল্লার মধ্যে দীর্ঘদিন যাবত জমিজমা নিয়ে বিরোধ ও মামলা চলে আসছিল।

রিজাউল বিকালে বাড়ি থেকে বের হলে তার বাড়ির সামনে পূর্ব থেকে উৎপেতে থাকা তার ভাতিজা ইজাজুল মোল্লা, ইকরাজুল মোল্লা, সাব্বির মোল্লা আকিমুল সিকদার, আলিমুল সিকদার, রহমত মিলে তাকে এলোপাতাড়ি কুপিয়ে জখম করে। এ সময় কচি মোল্লা ঠেকাতে গেলে তাকে ও এলোপাতাড়ি কুপিয়ে জখম করে তারা।

স্থানীয় লোকজন তাদেরকে উদ্ধার করে লোহাগড়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক পটু মোল্লাকে মৃত ঘোষণা করেন।এবং আহত কচি মোল্লাকে প্রাথমিক চিকিৎসা দিয়ে উন্নত চিকিৎসার জন্য খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করেছেন।

এবিষয়ে লোহাগড়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ওসি শেখ আবু হেনা মিলন ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন নিহতের লাশ ময়না তদন্তের জন্য নড়াইল হাসপাতাল মর্গে পাঠানো হবে।এবং পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছেন এছাড়া ওই এলাকায় অতিরিক্ত পুলিশ মোতায়েন করা হয়েছে।

আরও খবর: সারাদেশ