সারাদেশ

নুরনগরে গুলিবিদ্ধ মামুনের ঘটনায় আটক ২

  প্রতিনিধি ৫ নভেম্বর ২০২২ , ৭:২৪:৪১ প্রিন্ট সংস্করণ

শ্যামনগর প্রতিনিধিঃ সাতক্ষীরার শ্যামনগর উপজেলার নুরনগরে উত্তর হাজীপুর গ্রামের মামুন গাজীকে গুলির ঘটনায় দুই দিন পার হলেও শনিবার বিকাল পর্যন্ত কোন মামলা হয়নি। এদিকে শুক্রবার রাত দশটার দিকে উপজেলার নুরনগর বাজার থেকে রফিকুল ইসলাম ওরফে বড় ছেলে (৩৫)নামের আরও একজনকে আটক করেছে কালিগঞ্জ থানা পুলিশ।

সে শ্যামনগর উপজেলার রামচন্দ্রপুর গ্রামের নওশের আলীর ছেলে। এর আগে ঘটনার রাতে পুলিশ মুজিবর তরফদারের ছেলে বাপ্পী(২৪)কে আটক করে বলে সাতক্ষীরার স্থানীয় একটি প্রিন্ট পত্রিকার ওয়েব সাইট সূত্রে এই তথ্য নিশ্চিত করা হয়েছে।

এদিকে শনিবার দুপুরে খুলনা ২৫০ শয্যা হাসপাতালে অপারেশনের পর মামুনের শরীর থেকে গুলি বের করেছে চিকিৎসকরা। তবে তার অবস্থা স্থিতিশীল না বলে দাবি আহত মামুনের স্বজনদের।

উল্লেখ্য, গত বৃহস্পতিবার রাতে বাড়ি ফেরার পথে রাস্তায় ব্যারিকেড সৃষ্টি করে মোটর সাইকেল আটকে মামুনের উপর গুলি চালায় দূর্বৃত্তরা। এসময় স্থানীয়দের সহায়তায় গুলিবিদ্ধ অবস্থায় মামুনকে পরিবারের সদস্যরা শ্যামনগর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে চিকিৎসকরা তাকে সাতক্ষীরা মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করে।

মামুনের চাচাত ভাই পলাশ গণমাধ্যমকে জানায়, শনিবার দুপুরের কিছু আগে মামুনের শরীর থেকে অপারেশনের মাধ্যমে গুলি বের করার পরও তার অবস্থা সংকটাপন্ন। এ ঘটনায় মামুনের পিতা আব্দুল হামিদ বাদি হয়ে পুলিশের হাতে আটক বাপ্পী ও রফিকুল ওরফে বড় ছেলেসহ ৫ জনের বিরুদ্ধে মামলা দায়েরের প্রস্তুতি নিয়েছে। তিনি দাবী করেন বাড়িতে ফেরার পথে রাস্তা আটকে দিয়ে মোটর সাইকেল ছিনিয়ে নিতে ব্যর্থ হয়ে মামুনকে গুলি করে।

এসময় স্থানীয়রা মামুনকে উদ্ধার করে শ্যামনগর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের জরুরী বিভাগে নেয়ার পর চিকিৎসকরা তাকে সাতক্ষীরা প্রেরন করে। পরবর্তীতে অবস্থার অবনতি হলে তাকে খুলনা ২৫০ শয্যা হাসপাতালে স্থানান্তর করে।

আরও খবর: সারাদেশ