সারাদেশ

ধর্ষণের শিকার হয়ে অন্তঃসত্ত্বা ১২ বছরের কিশোরী

  প্রতিনিধি ১৭ মার্চ ২০২৪ , ৭:১০:৫৩ প্রিন্ট সংস্করণ

 

পটুয়াখালী প্রতিনিধি

 

পটুয়াখালীর দুমকিতে ধর্ষণের শিকার হয়ে ১২ বছরের এক কিশোরী অন্তঃসত্ত্বা হয়েছে বলে অভিযোগ উঠেছে। সে স্থানীয় একটি স্কুলের সপ্তম শ্রেণির ছাত্রী।

অভিযুক্ত ব্যক্তি দুলাল খন্দকার (৩৮) উপজেলার শ্রীরামপুর ইউনিয়নের ২ নম্বর ওয়ার্ডের বাসিন্দা।

স্থানীয়রা জানান, মা না থাকায় ওই কিশোরী তার বাবা এবং দাদির সঙ্গে বসবাস করে। তার বাবা কাজের প্রয়োজনে সারা দিন বাইরেই থাকেন। গত আট মাস আগে তার দাদির অনুপস্থিতিতে ঘরে ঢুকে ওই কিশোরীকে ভয় দেখিয়ে ধর্ষণ করেন অভিযুক্ত।

ভুক্তভোগী ওই কিশোরী জানায়, ঘটনার সময় অভিযুক্ত তাকে জড়িয়ে ধরে মোবাইল ফোনে ছবি তুলে রাখে। এ ঘটনা কাউকে জানাতে চাইলে বাবা, দাদি, চাচা ও তাকে হত্যার হুমকি দেন তিনি। তাই ভয়ে কাউকে কিছু জানাতে পারেনি ভুক্তভোগী।

কিশোরীর বাবা কান্না জড়িত কণ্ঠে বলেন, ‘মা নেই। ওর দাদি কানে শোনে না এবং চোখে দেখে না। আমি গাড়ি চালাই, বাইরে থাকি। এ সুযোগ নিয়ে দুলাল আমার মেয়ের যে ক্ষতি করেছে তার উপযুক্ত বিচার চাই।’

স্থানীয় ইউপি সদস্য জলিল হাওলাদার বলেন, ঘটনাটি জানাজানির পরে উভয়পক্ষ আমার সঙ্গে যোগাযোগ করেছে। আমি বিষয়টিকে সালিশ অযোগ্য ঘটনা বলে তাদের আইনের আশ্রয় নেওয়ার পরামর্শ দিয়েছি।’

ঘটনার সত্যতা নিশ্চিত করে দুমকি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) তারেক মোহাম্মদ হান্নান জানান, লিখিত অভিযোগ পেলে তদন্ত সাপেক্ষে উপযুক্ত ব্যবস্থা নেওয়া হবে।

 

আরও খবর: সারাদেশ