সারাদেশ

দুই সাংবাদিকের বিরুদ্ধে ধর্ষণ চেষ্টার মামলা,শ্যামনগর রিপোর্টার্স ক্লাবের তীব্র নিন্দা ও প্রতিবাদ

  প্রতিনিধি ২৫ নভেম্বর ২০২২ , ১২:১৬:২৭ প্রিন্ট সংস্করণ

শ্যামনগর অফিসঃ সাতক্ষীরার কালিগঞ্জের কুশুলিয়া ইউনিয়নের মহৎপুর গ্রামে জনৈক আয়ূব আলীর বাড়িতে অসামাজিক কার্যকলাপের ঘটনায় নিজ পত্রিকায় বস্তুনিষ্ঠ সংবাদ প্রকাশ করার ঘটনাকে কেন্দ্র করে সাংবাদিক আরাফাত আলী ও জিএম মামুন এর নামে ধর্ষণ চেষ্টার মামলা দায়ের করা হয়েছে।

আয়ূব আলীর স্ত্রী মাজেদা বেগম (৩৬) বাদী হয়ে ২৪ নভেম্বর বিজ্ঞ নারী ও শিশু নির্যাতন দমন ট্রাইবুনাল, সাতক্ষীরায় অভিযোগ দায়ের করলে বিজ্ঞ আদালত বিষয়টি এফআইআর হিসেবে গ্রহণের জন্য কালিগঞ্জ থানার ওসিকে নির্দেশ দিয়েছেন।

নারী দিয়ে বাড়িতে দেহ ব্যবসা সংক্রান্ত বিষয়ে এলাকাবাসির অভিযোগের ভিত্তিতে সরেজমিন উপস্থিত হয়ে ঘটনার সত্যতা পাওয়ার পর সম্প্রতি পত্রিকায় দু’দফা সংবাদ করার কারণে আক্রোশের বশবর্তী হয়ে কালিগঞ্জ প্রেসক্লাবের সাংগঠনিক সম্পাদক, ঢাকা রিপোর্ট ২৪ পত্রিকার স্টাফ রিপোর্টার আরাফাত আলী এবং দৈনিক আমাদের দেশ ও আজকের সাতক্ষীরা পত্রিকার জিএম মামুন এর নামে মিথ্যা ষড়যন্ত্র মূলক মামলা দায়েরের ঘটনা ঘটেছে।

এই মিথ্যা ষড়যন্ত্রমূলক মামলা দায়েরের নিন্দা ও প্রতিবাদ জানানোর পাশাপাশি অবিলম্বে ওই মামলা প্রত্যাহারের দাবি জানিয়েছেন শ্যামনগর রিপোর্টার্স ক্লাবের সভাপতি গাজী আল ইমরান , সাধারণ সম্পাদক আমজাদ হোসেন মিঠু, সকল সদস্যবৃন্দ এবং রিপোর্টার্স ক্লাবের সদস্যবৃন্দ

আরও খবর: সারাদেশ