সারাদেশ

দুই টিকটকার আটক

  কুমিল্লা প্রতিনিধি ২০ আগস্ট ২০২৩ , ৬:২৪:০৯ প্রিন্ট সংস্করণ

কুমিল্লায় স্কুলের ছাত্রীদের অশালীন গালাগাল করে টিকটক ভিডিও তৈরি করে নেট দুনিয়ায় ভাইরাল করা টিকটকার আতিক ডন ও হৃদয় নামে দুই বখাটেকে আটক করেছে পুলিশ।

রোববার (২০ আগস্ট) বিকেল সাড়ে ৪টার দিকে জেলা গোয়েন্দা পুলিশের (ডিবি) একটি বিশেষ টিম অভিযান চালিয়ে গোমতা ও ভিকতলা এলাকা থেকে তাদের আটক করে।

আটকরা হলো মুরাদনগর উপজেলার বাবুটিপাড়া ইউনিয়নের গোমতা গ্রামের প্রবাসী রবিউলের ছেলে আতিকুর রহমান (১৮), সামাজিক যোগাযোগমাধ্যম ফেসবুকে ‘আতিক ডন’ নামে পরিচিত। অপরজন হলো দাউদকান্দি উপজেলার ইলিয়টগঞ্জ দক্ষিণ ইউনিয়নের ভিকতলা গ্রামের মকবুল হোসেনের ছেলে হৃদয় (১৮)।

পুলিশ জানায়, ঢাকা-চট্টগ্রাম মহাসড়ক সংলগ্ন চান্দিনা ও মুরাদনগর উপজেলার সীমান্তবর্তী এলাকা গোমতা ইসহাকিয়া উচ্চ বিদ্যালয়ে ছাত্রীদের অশ্লীল ভাষায় গালাগাল করে ভিডিও ধারণ করে আতিক ডন ও তার টিম। বুধবার (১৬ আগস্ট) বিকেলে থেকে সামাজিক যোগাযোগমাধ্যমে ভিডিওটি ছড়িয়ে পড়েছে। ‘বুঝো নাই ব্যাপারটা’ নামে একটি ফেজবুক পেজ থেকে আতিক নামের এক বখাটে ১৯ সেকেন্ডের ওই ভিডিওটি পোস্ট করার পর ছড়িয়ে পড়েছে নেট দুনিয়ায়।

পরে ওই ভিডিও ডাউনলোড করে ওই বখাটে আতিকসহ সংশ্লিষ্টদের আইনের আওতায় এনে দৃষ্টান্তমূলক শাস্তির দাবি জানিয়ে ফেসবুকে পোস্ট করেন নেটিজেনরা।

এ ঘটনায় বৃহস্পতিবার (১৭ আগস্ট) কর্মরত সাংবাদিকরা ওই ঘটনায় সংবাদ প্রকাশ করার পর বিষয়টি নজরে আসে প্রশাসনের। জেলা প্রশাসকও কঠোর ব্যবস্থা নেওয়ার আশ্বাস দেন।

কুমিল্লা জেলা গোয়েন্দা শাখার ওসি রাজেশ বড়ুয়া জানান, জেলা পুলিশ সুপারের নির্দেশে গত দুই দিন চেষ্টার পর রোববার বিকেলে তাদের আটক করে জেলা গোয়েন্দা পুলিশ। এসময় চান্দিনা থানা পুলিশও সহযোগিতা করেন। যেহেতু ঘটনাটি মুরাদনগর থানাধীন সেহেতু অভিযুক্তদের মুরাদনগর থানায় হস্তান্তর করে আমাদের টিম।

মুরাদনগর থানার ওসি মো. আজিজুল বারী জানান, জেলা ডিবি পুলিশের মাধ্যমে তাদের আটক করা হয়েছে। তাদের ব্যাপারে আইনগত ব্যবস্থা প্রক্রিয়াধীন। সিনিয়র অফিসারদের সঙ্গে আলোচনা করে যথাযথ ব্যবস্থা গ্রহণ করা হবে।

আরও খবর: সারাদেশ