সারাদেশ

দিনে-দুপুরে স্ত্রীর হাত-পা বেঁধে সাংবাদিকের বাড়িতে লুট

  প্রতিনিধি ২১ জুলাই ২০২২ , ১১:৩০:১৯ প্রিন্ট সংস্করণ

 

নীলাকাশ টুডেঃ সাভারে দিনে-দুপুরে পল্লিবিদ্যুৎ অফিসের কর্মকর্তা পরিচয় দিয়ে সাংবাদিকের স্ত্রী-সন্তানের হাত-পা বেঁধে নগদ টাকা ও স্বর্ণালংকার লুট করেছে দুর্বৃত্তরা।

বৃহস্পতিবার (২১ জুলাই) সকাল ১১টার দিকে উপজেলার তেঁতুলঝোড়া ইউনিয়নের রাজাঘাট কবরস্থানের পাশে সাংবাদিক আরজু মীরের বাড়িতে এ ঘটনা ঘটে। তিনি দৈনিক যায়যায় দিন পত্রিকার সাভার উপজেলা প্রতিনিধি।

 

সাংবাদিক আরজু মীর ঢাকা পোস্টকে বলেন, তেঁতুলঝোড়া ইউনিয়নের রাজাঘাট কবরস্থানের পাশে আমার বাড়িতে স্ত্রী-সন্তান নিয়ে বসবাস করে আসছিলাম। সকালে আমি কাজে বাসা থেকে বের হয়ে যায়। পরে সকাল ১১টার দিকে অজ্ঞাত তিন ব্যক্তি পল্লিবিদ্যুৎ অফিসের কর্মকর্তা পরিচয় দিয়ে বাড়ির ভেতরে প্রবেশ করেন।

এ সময় আমার স্ত্রীর হাত-পা ওড়না দিয়ে বেঁধে মুখে স্কচটেপ মারেন। হাত ও পায়েও স্কচটেপ দিয়ে মুড়িয়ে দেন তারা। আমার ছেলে অনন্ত মীরকে (৭) আটকে রেখে আলমারি থেকে নগদ প্রায় ২৫ হাজার টাকা, হিরার ১টি আংটি, ২টি নাকফুল ল্যাপটপ ও মোবাইল লুট করে নিয়ে যান।

 

পরে আমার ছেলে-স্ত্রী হাত পা খুলে দিলে চিৎকার দেয়। চিৎকার শুনে স্থানীয়রা বাড়িতে ছুটে আসে এবং আমাকে খবর দেয়। খবর পেয়ে দ্রুত বাড়িতে ছুটে এসে স্ত্রীর মুখে ঘটনা শুনে পুলিশকে খবর দিই।

সাভার মডেল থানার হেমায়েতপুর ট্যানারি পুলিশ ফাঁড়ির ইনচার্জ মো. রাসেল মোল্লা বলেন, খবর পেয়ে ঘটনাস্থল পরিদর্শন করেছি। আমরা আশপাশের সিসিটিভি ফুটেজ পর্যালোচনা করে অপরাধীদের চিহ্নিত করার চেষ্টা করছি। এ ঘটনায় মামলা দায়েরের প্রস্তুতি চলছে।

আরও খবর: সারাদেশ