সারাদেশ

ট্রাক-নৌকার সমর্থকদের সংঘর্ষে আহত ১২, পুলিশের ফাঁকা গুলি

  প্রতিনিধি ৭ জানুয়ারি ২০২৪ , ১০:০০:৩৬ প্রিন্ট সংস্করণ

 

জামালপুরের সরিষাবাড়ীতে দুই ভোটকেন্দ্রে নৌকা ও ট্রাক প্রতীকের সমর্থকদের মধ্যে দুই দফায় সংঘর্ষের ঘটনা ঘটেছে। এ ঘটনায় নৌকার এজেন্টসহ উভয় পক্ষের ১২ জন আহত হয়েছেন। পরে পরিস্থিতি নিয়ন্ত্রণে পুলিশ ৫ রাউন্ড গুলি ছুড়েছে।

আহতদের মধ্যে দুইজনের নাম জানা গেছে।

 

তাঁরা হলেন নৌকার এজেন্ট মুমিনুল ইসলাম ও রমজান আলী। মুমিনুলকে গুরুতর অবস্থায় উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স ভর্তি করা হয়েছে।

আজ রবিবার সকাল সাড়ে ১০টার দিকে উপজেলার সাতপোয়া ইউনিয়নের চর আদ্রা সরকারি প্রাথমিক বিদ্যালয় কেন্দ্রে আর বেলা ১১টার দিকে লারদিয়ার সরকারি প্রাথমিক বিদ্যালয় কেন্দ্রে এ ঘটনা ঘটে।

স্থানীয়রা জানান, সকাল সাড়ে ১০টার দিকে চর আদ্রা সরকারি প্রাথমিক বিদ্যালয় কেন্দ্রে নৌকার প্রার্থী প্রকৌশলী মাহবুবুর রহমান হেলাল ও স্বতন্ত্র প্রার্থী ট্রাক প্রতীকের অধ্যক্ষ আবদুর রশীদের সমর্থকদের মধ্যে সংঘর্ষ হয়।

পরে বেলা ১১টার দিকে পৌরসভার বলারদিয়ার সরকারি প্রাথমিক বিদ্যালয় কেন্দ্রে আবারো এই দুই প্রার্থীর সমর্থকদের মধ্যে সংঘর্ষের ঘটনা ঘটে।

সরিষাবাড়ী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মুশফিকুর রহমান জানান, নৌকার প্রার্থী প্রকৌশলী মাহবুবুর রহমান হেলাল ও স্বতন্ত্র প্রার্থী ট্রাক প্রতীকের অধ্যক্ষ আবদুর রশীদের লোকজন সংঘর্ষে জড়ায়। এ সময় পুলিশ পরিস্থিতি নিয়ন্ত্রণে পাঁচ রাউন্ড ফাঁকা গুলি ছোড়ে। তবে এখন ভোটগ্রহণ ও আইনশৃঙ্খলা পরিস্থিত স্বাভাবিক আছে।

 

বলারদিয়ার সরকারি প্রাথমিক বিদ্যালয় কেন্দ্রের প্রিজাইডিং অফিসার আরিফুর রহমান জানান, ট্রাক ও নৌকার প্রার্থীর এজেন্টদের মধ্যে কথা কাটাকাটি থেকে উত্তেজনার সৃষ্টি হয়। বর্তমানে পরিস্থিতি শান্ত রয়েছে।

 

আরও খবর: সারাদেশ