সারাদেশ

ট্রাকের ধাক্কায় ট্র্যাফিক পুলিশ কনস্টেবল নিহত

  নীলাকাশ টুডে ২৪ আগস্ট ২০২৩ , ৬:০৫:৫৭ প্রিন্ট সংস্করণ

গাইবান্ধা জেলা শহরে অজ্ঞাত একটি ট্রাকের ধাক্কায় বিপ্লব প্রমাণিক নামে এক ট্র্যাফিক পুলিশ কনস্টেবল নিহত হয়েছেন। তিনি মোটরসাইকেল চালিয়ে ডিউটিতে আসার সময় ট্রাকের ধাক্কায় রাস্তায় ছিটকে পড়ে নিহত হন।

বৃহস্পতিবার (২৪ আগস্ট) সকাল সাড়ে ৬টার দিকে শহরের বড়মসজিদ সংলগ্ন পুরাতন জেলখানা মোড়ের জিরো পয়েন্ট এলাকায় এই দুর্ঘটনা ঘটে।

নিহত বিপ্লব প্রমাণিক সিরাজগঞ্জ জেলার শাহজাদপুর উপজেলার তালগাছি গ্রামের মৃত আসমত আলীর ছেলে। তিনি ট্র্যাফিক পুলিশের কনস্টেবল পদে কর্মরত ছিলেন ও গাইবান্ধা শহরের বাংলাবাজার এলাকার একটি ভাড়া বাসায় থাকতেন।

পুলিশ ও স্থানীয়রা জানায়, সকালে বাংলাবাজার এলাকার বাসা থেকে ডিউটি করতে মোটরসাইকেল চালিয়ে ট্র্যাফিক অফিসে আসছিলেন বিপ্লব। এসময় জিরো পয়েন্ট এলাকায় পৌঁছালে অজ্ঞাত একটি ট্রাক তার মোটরসাইকেলে ধাক্কা দেয়। এতে রাস্তায় ছিটকে পড়ে তিনি ঘটনাস্থলেই মারা যান।

ঘটনার সত্যতা নিশ্চিত করে সদর থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. মাসুদ রানা জানান, অজ্ঞাত ট্রাকটি মোটরসাইকেলে ধাক্কা দিয়ে পালিয়ে যায়। এসময় সড়কে ছিটকে পড়ে মাথায় গুরুতর আঘাত পাওয়ায় তার মৃত্যু হয়। খবর পেয়ে ঘটনাস্থলে পুলিশ পাঠিয়ে সুরতাল রিপোর্টসহ নিহতের মরদেহ উদ্ধার করা হয়। ঘাতক ট্রাকটি শনাক্ত করাসহ চালককে আটকের চেষ্টা চলছে। এ ঘটনায় থানায় একটি মামলার প্রস্তুতি চলছে।

আরও খবর: সারাদেশ