সারাদেশ

ট্রাকের ধাক্কায় অটোরিকশার ৪ জন নিহত

  নওগাঁ প্রতিনিধি ৫ জুন ২০২৩ , ১০:২৫:১৩ প্রিন্ট সংস্করণ

 

নওগাঁর মহাদেবপুরে সিএনজিচালিত অটোরিকশায় ট্রাকের ধাক্কায় চারজন নিহত হয়েছেন। সোমবার (৫ জুন) দুপুর ১টার দিকে নওগাঁ-রাজশাহী আঞ্চলিক মহাসড়কের উপজেলার বাগাচাড়া মোড়ে এ দুর্ঘটনাঘটে।

নিহতদের মধ্যে নওগাঁ সদর উপজেলার চকপাথুরিয়া গ্রামের গাজী সরদারের ছেলে অটোরিকশা চালক পাপ্পুর পরিচয় জানা গেলেও বাকি তিনজনের পরিচয় এখনো জানা যায়নি।

প্রত্যক্ষদর্শী ও পুলিশ সূত্রে জানা যায়, মহাদেবপুরের নওহাটা মোড় থেকে ছয়জন যাত্রী নিয়ে নওগাঁ-রাজশাহী আঞ্চলিক মহাসড়ক হয়ে নওগাঁ শহরের দিকে যাচ্ছিলেন অটোরিকশাচালক পাপ্পু। পথিমধ্যে অটোরিকশাটি উপজেলার বাগাচাড়া মোড়ে পৌঁছালে বিপরীত দিক থেকে দ্রুত গতিতে আসা একটি ট্রাকের সঙ্গে ধাক্কা লাগে। এতে অটোরিকশার সামনের অংশ দুমড়েমুচড়ে ভেতরে চাপা পড়ে চালকসহ চারজনের মৃত্যু হয়। এ ঘটনায় অটোরিকশার আরও দুই যাত্রীকে আহত অবস্থায় উদ্ধার করে নওগাঁ জেনারেল হাসপাতালে পাঠান স্থানীয়রা।

মহাদেবপুর থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোজাফফর হোসেন বলেন, খবর পেয়ে তাৎক্ষণিক ঘটনাস্থলে পুলিশের একটি টিম পাঠিয়ে মরদেহগুলো উদ্ধার করা হয়েছে। নিহতদের মধ্যে একজনের পরিচয় জানা গেছে এবং বাকিদের পরিচয় শনাক্তের চেষ্টা চলছে। আইনগত প্রক্রিয়া শেষে মরদেহগুলো নিহতদের স্বজনদের কাছে হস্তান্তর করা হবে।

আরও খবর: সারাদেশ