সারাদেশ

জামায়াতের ৬ নেতাকর্মী আটক

  লালমনিরহাট প্রতিনিধি ২৩ আগস্ট ২০২৩ , ১:৩১:১৩ প্রিন্ট সংস্করণ

লালমনিরহাটে নাশকতার আশঙ্কায় জামায়াত-শিবিরের ৬ নেতাকর্মীকে গ্রেফতার করেছে পুলিশ। বুধবার (২৩ আগস্ট) সকালে জেলা শহরের আলোরুপা সিনেমা হলের সীমানা প্রাচীরের ভেতর থেকে তাদের গ্রেপ্তার করা হয়।

গ্রেফতারকৃতরা হলেন- সদর উপজেলার বড়বাড়ি ইউনিয়নের মো. এনামুল হকের ছেলে সোহেল পারভেজ (৩২), একই এলাকার আবু সিদ্দিকের ছেলে মো. মিলন মিয়া (২০), আদিতমারী উপজেলার চান্দের বাজার এলাকার অলি মাহমুদের ছেলে মো. আজিম উদ্দিন (৫৮), একই এলাকার আব্দুল হামিদের ছেলে আবু তাহের (৪০), আদিতমারী উপজেলার উত্তরপাড়া এলাকার আব্দুল গফুরের ছেলে মো. মমিনুল ইসলাম ও সদর উপজেলার বড়বাড়ি ইউনিয়নের বড়বাসুরিয়া এলাকার ছকিয়ত আলীর ছেলে মো. রাকিব হাসান (১৭)।

লালমনিরহাট সদর থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. ওমর ফারুক জানায়, নাশকতার উদ্দেশ্যে জামায়াতের একদল নেতাকর্মী শহরের আলোরুপা সিনেমা হলের সীমানা প্রাচীরের ভেতরে অবস্থান করে নাশকতার উদ্দেশ্যে গোপন বৈঠক করছিল। এমন গোপন সংবাদের ভিত্তিতে সেখানে অভিযান চালিয়ে জামায়াতের ৬ নেতাকে গ্রেপ্তার করা হয়।

আটক জামায়াত ৬ নেতাসহ মোট ১৪ নেতাকর্মীর বিরুদ্ধে মামলা দায়ের করে দুপুরের পর আদালতের মাধ্যমে জেল হাজতে পাঠানো হয়েছে বলেও জানান তিনি।

আরও খবর: সারাদেশ