সারাদেশ

ছাত্রলীগ নেতাকে হত্যা

  লালমনিরহাট প্রতিনিধিঃ ৫ এপ্রিল ২০২৩ , ৩:৩০:২৭ প্রিন্ট সংস্করণ

 

লালমনিরহাটের কালীগঞ্জে সাবেক উপজেলা ছাত্রলীগ সহ-সভাপতি আবু মুসা ছোটনকে ছুরিকাঘাতে কুপিয়ে হত্যা করেছে দুর্বৃত্তরা। এসময় ছোটনের আত্মচিৎকারে স্থানীয় জনতা এগিয়ে এলে পলাশ মিয়া নামে এক যুবক পালানোর সময় তাদের হাতে ধরা পড়ে যায়।

মঙ্গলবার (০৪ এপ্রিল) রাত ৯ টার দিকে উপজেলার শ্রুতিধর জামিরবাড়ি সরকারী প্রাথমিক বিদ্যালয় মাঠে এ ঘটনা ঘটে। আবু মুসা ছোট উপজেলার শ্রুতিধর হাজির স্কুল এলাকার মৃত আবুল কাসেমের ছেলে।

তিনি সাবেক উপজেলা ছাত্রলীগের সহ-সভাপতি ছিলেন।

পুলিশ ও স্থানীয়রা জানান, ইফতারের পর শ্রুতিধর জামিরবাড়ি সরকারি প্রাথমিক বিদ্যালয়ের মাঠে পলাশ মিয়াসহ কয়েকজন ছোটনের বাড়িতে যান। এসময় জরুরি আলাপের কথা বলে ছোটনকে স্কুল মাঠে ডেকে আনেন পলাশ। একপর্যায়ে কথা কাটাকাটি শুরু হলে পলাশ মিয়াসহ কয়েকজন ছোটনকে মারধর শুরু করে।

পরে ছোটনের আত্মচিৎকারে স্থানীয়রা ছুটে আসার সময় ছোটনকে ধারালো ছুরি দিয়ে বিভিন্নস্থানে আঘাত করে পেটে ছুরি ঢুকিয়ে দেয় পলাশ মিয়া। গুরুতর আহত অবস্থায় স্থানীয়রা উদ্ধার করে প্রথমে কালীগঞ্জ স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করেন। তার অবস্থার অবনতি হলে রংপুর মেডিকেল কলেজ নিয়ে গেলেন সেখানে রাত ৯টার দিকে তিনি মারা যান।
এ ঘটনার সত্যতা নিশ্চিত করে কালীগঞ্জ থানার অফিসার ইনচার্জ (ওসি) এটিএম গোলাম রসূল বলেন, এই ঘটনায় পলাশ মিয়া নামে এক ব্যক্তিকে আটক করা হয়েছে।

তবে কি কারণে তাকে হত্যা করা হয়েছে সেটি তদন্তের পর বলা যাবে।

আরও খবর: সারাদেশ