সারাদেশ

ছাগলে গাছের ছাল খাওয়ায় মারামারি, নিহত ১

  প্রতিনিধি ২৫ ডিসেম্বর ২০২২ , ৩:৪০:২২ প্রিন্ট সংস্করণ

 

নীলাকাশ টুডেঃ ফরিদপুরের সালথায় ছাগলে চারা মেহগ‌নি গাছের ছাল খাওয়াকে কেন্দ্র করে মারামারিতে মতিউর রহমান তারা শেখ (৫৫) নামে এক ব্যক্তি নিহত হয়েছেন। তি‌নি সোনাপুর ইউনিয়নেরে সা‌বেক চেয়ারম্যান শেখ হাবিবুর রহমানের বড় ছে‌লে।

আজ শনিবার বিকেল ৪টার দিকে উপজেলার সোনাপুর ইউনিয়নের যোগার‌দিয়া গ্রা‌মে এ মারামারির ঘটনা ঘটে।

এলাকাবাসী ও সালথা থানা সূত্রে জানা যায়, শ‌নিবার বিকেলে তাহ‌মিনা বেগম (৫৩) তার ছে‌লে সজলকে (২২) নি‌য়ে সা‌বেক চেয়ারম্যান হা‌বিবুর রহমান হ‌বির বা‌ড়ির সাম‌নে সুপা‌রি সংগ্রহ কর‌তে যান। সেখা‌নে তা‌দের বাগা‌নের মেহগ‌নি গা‌ছের ছাল ওঠানো দেখ‌তে পে‌য়ে গা‌লিগালাজ ক‌রেন। এ সময় ম‌তিউর রহমান তারা এবং তার দুই ছে‌লে লে‌লিন ও প্রিন্স এগিয়ে আসেন। পরে দুই পরিবারের লোকজন এগিয়ে গে‌লে তাহ‌মিনা ও তারার পরিবারের সদস্যদের মধ্যে হাতাহাতি হয়। এ সময় মতিউর রহমান তারা মারামারি ঠেকাতে গি‌য়ে আহত হন। তাকে চিকিৎসার জন্য দ্রুত ফরিদপুর মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন।

নিহতের ভাই ওলিয়ার রহমান জানান, পূর্ববিরোধের জের ধরে মতিউরকে নানাভাবে হয়রানি করে আসছিল কয়েকজন প্রতিবেশী। শনিবার বিকেল ৪টার দিকে বাড়ির পাশে একটি মেহগনি বাগানে ছাগলে গাছের ছাল খাওয়াকে কেন্দ্র করে কথা কাটাকাটি ও হাতাহাতির ঘটনা ঘটে। এ সময় ভয়ে স্ট্রোক করেন মতিউর রহমান তারা শেখ।

সালথা থানার এসআই মো. আওলাদ হোসেন বলেন, মারামারির খবর পেয়ে ঘটনাস্থলে পুলিশ গিয়ে পরিবেশ শান্ত করে। এ ঘটনায় মতিউর রহমান তারা শেখ না‌মে এক ব্যক্তি মারা গেছেন।

সালথা থানা ওসি মো. শেখ সা‌দিক ব‌লেন, এলাকার পরিবেশ শান্ত রাখ‌তে অতিরিক্ত পুলিশ মোতা‌য়েন করা হ‌য়ে‌ছে। আইনগত ব্যবস্থা প্রক্রিয়াধীন র‌য়ে‌ছে।

আরও খবর: সারাদেশ