সারাদেশ

চুরি করতে দেখে ফেলায় পুলিশ সদস্যকে খুন করে তারা

  নীলাকাশ টুডেঃ ১৩ মার্চ ২০২৩ , ৬:০৯:৫২ প্রিন্ট সংস্করণ

 

 

সিরাজগঞ্জের উল্লাপাড়ায় নিজ বাড়িতে গলায় গামছা পেঁচিয়ে মোয়াজ্জেম হোসেন (৫৮) নামে এক পুলিশ সদস্যকে হত্যার দুই সপ্তাহ পর দুজনকে গ্রেপ্তার করেছে পুলিশ। গ্রেপ্তারের পর সোমবার (১৩ মার্চ) তাদেরকে আদালতে তোলা হলে তারা এ হত্যাকাণ্ডের কথা স্বীকার করে জবানবন্দি দিয়েছেন।

গ্রেপ্তারকৃতরা হলেন- উল্লাপাড়া পৌর সদরের কাওয়াক দক্ষিণপাড়ার ওমর ফারুক ও জাহিদুল ইসলাম জাহিদ। গত শনিবার (১১ মার্চ) রাতে তাদেরকে গ্রেপ্তার করে পুলিশ।

 

উল্লাপাড়া মডেল থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. নজরুল ইসলাম বলেন, গ্রেপ্তারকৃতরা ওই পুলিশ কনস্টেবলের ঘরে চুরি করতে ঢোকেন। এ সময় মোয়াজ্জেম হোসেন তাদের দেখে ফেলায় তারা তাকে শ্বাসরোধে হত্যা করে পালিয়ে যান। তাদের গ্রেপ্তার করে আদালতে প্রেরণ করা হলে ওমর ফারুক আদালতে এ হত্যাকাণ্ডের কথা স্বীকার করেছেন।

প্রসঙ্গত, ২৭ ফেব্রুয়ারি বিকেলে সিরাজগঞ্জের উল্লাপাড়া পৌর এলাকার নবগ্রামের নিজ ঘরের শয়ন কক্ষ থেকে গলায় গামছা পেঁচানো অবস্থায় পুলিশ কনস্টেবল মোয়াজ্জেম হোসেনের মরদেহ উদ্ধার করে পুলিশ। নিহত মোয়াজ্জেম হোসেন নবগ্রাম এলাকার মৃত জেকাত সরকারের ছেলে। তিনি উল্লাপাড়া থানায় কর্মরত ছিলেন এবং দুই মাস পর পিআরএলে যাওয়ার কথা ছিল।

আরও খবর: সারাদেশ