সারাদেশ

চাচীকে জবাই করে হত্যা করলো ভাতিজারা!

  প্রতিনিধি ১৬ সেপ্টেম্বর ২০২২ , ১১:১৯:২০ প্রিন্ট সংস্করণ

 

নীলাকাশ টুডেঃ হবিগঞ্জের চুনারুঘাটে জমি সংক্রান্ত বিরোধের জেরে আয়েশা আক্তার পলি (৩০) নামের এক নারীকে কুপিয়ে ও জবাই করে হত্যা করেছে তার ভাসুরের ছেলেরা। এ ঘটনায় পুলিশ একজনকে আটক করেছে।

শুক্রবার (১৬ সেপ্টেম্বর) সকালে উপজেলার গাজীপুর ইউনিয়নের জারুলিয়া গ্রামে এ ঘটনা ঘটে। নিহত পলি ওই গ্রামের সৌদি আরব প্রবাসী আক্তার মিয়ার স্ত্রী।

স্থানীয়রা জানায়, জারুলিয়া গ্রামের সৌদি আরব প্রবাসী আক্তার মিয়ার সাথে তার সৎ ভাই গাবরু মিয়ার বাড়ির রাস্তা নিয়ে দীর্ঘদিন ধরে বিরোধ চলে আসছিল। বিরোধের জের ধরে শুক্রবার সকালে গাবরু মিয়ার ছেলেদের সাথে কথা কাটাকাটি হয় আক্তার মিয়ার স্ত্রী আয়েশা আক্তার পলির। এক পর্যায়ে গাবরু মিয়ার ছেলে মামুন, মাসুকসহ তাদের লোকজন ঘরে প্রবেশ করে আয়েশা আক্তারকে বটি দা দিয়ে কুপিয়ে ও জবাই করে পালিয়ে যায়। এ সময় ঘটনাস্থলেই তার মৃত্যু হয়। খবর পেয়ে চুনারুঘাট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. আলী আশরাফসহ একদল পুলিশ ঘটনাস্থলে পৌছে লাশ উদ্ধার করে।

চুনারুঘাট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মোঃ আলী আশরাফ জানান, এ ঘটনায় জড়িত শামীম আহমেদ নামে একজনকে আটক করা হয়েছে। তার বিরুদ্ধে মামলা প্রক্রিয়াধীন রয়েছে।

আরও খবর: সারাদেশ