সারাদেশ

চলন্ত বাসে গার্মেন্টস কর্মীকে ধর্ষণ চেষ্টা, লাফ দিয়ে রক্ষা

  নীলাকাশ টুডেঃ ১৭ জুন ২০২৩ , ১১:২৭:০১ প্রিন্ট সংস্করণ

 

 

 

ময়মনসিংহের ভালুকায় চলন্ত বাসে এক নারী (৪৫) গার্মেন্টসকর্মীকে ধর্ষণচেষ্টার অভিযোগ পাওয়া গেছে। ধর্ষণ থেকে বাঁচতে বাস থেকে লাফ দিয়ে রাস্তায় পড়ে আহত হয়েছেন ওই নারী। গতকাল শুক্রবার (১৬ জুন) রাতে ভালুকা সীডস্টোর এলাকায় এ ঘটনা ঘটে।

পরে স্থানীয়রা তাকে উদ্ধার করে প্রথমে সিডস্টোরের একটি ক্লিনিকে ও পরে অবস্থার অবনতি হলে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করেন। এ ঘটনায় বাসের চালক-হেলপারসহ তিনজনকে আটক করেছে পুলিশ।

 

আটককৃতরা হলেন- বাসচালক টাঙ্গাইলের ধনবাড়ী উপজেলার রাকিব (২১), হেলপার ময়মনসিংহের ত্রিশালের রায়মনি এলাকার আরিফ (২০) ও সুপারভাইজার একই উপজেলার আনন্দ দাস (১৯)।

পুলিশ জানায়, গাজীপুরের শ্রীপুরের রিদিশা গার্মেন্টসে কাজ শেষে দুই সন্তানের জননী ওই নারী মিনিবাসে করে মাওনা চৌরাস্তা থেকে ভালুকা ফিরছিলেন। পথে ভালুকার সিডস্টোর এলাকায় অন্য যাত্রীরা নেমে যান। পরে তাকে একা পেয়ে ধর্ষণের চেষ্টা চালান বাসের চালক, হেলপার ও সুপারভাইজার। কিছুক্ষণ চলে ধস্তাধস্তি। একপর্যায়ে নিজেকে রক্ষায় বাস থেকে লাফ দিয়ে রাস্তায় পড়ে আহত হন ওই নারী।

এ ঘটনায় বাসটি জব্দসহ চালক, হেলপার ও বাসের সুপারভাইজারকে আটক করা হয়েছে বলে জানিয়েছেন ভালুকা মডেল থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) কামাল হোসেন।

 

এদিকে আহত নারীর চিকিৎসার খোঁজখবর ও আর্থিক সহায়তা দিতে শনিবার (১৭ জুন) বেলা ১১টার দিকে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে ছুটে যান জেলা পুলিশ সুপার মাছুম আহাম্মদ ভুঁঞা। এ সময় আইনি সহায়তাসহ তার পাশে থাকার আশ্বাস দেন তিনি।

পুলিশ সুপার মাছুম আহাম্মদ ভুঁঞা বলেন, ন্যাক্কারজনক এ ঘটনাটি জানার পর তাৎক্ষণিক ভাবে ভালুকা থানা পুলিশকে অভিযানের নির্দেশ দেই। পরে রাতেই পুলিশ বিশেষ অভিযান চালিয়ে মিনিবাসটি জব্দ এবং তিনজনকে আটক করে। আমরা ভুক্তভোগীর পাশে আছি। আমরা চিকিৎসা, আইনি সহায়তাসহ তাকে সার্বিক সহযোগিতা করবো।

আরও খবর: সারাদেশ