সারাদেশ

গৃহবধূ ধর্ষণ মামলায় রিমান্ডে যুবলীগ নেতা

  ফেনী প্রতিনিধি ৯ জুলাই ২০২৩ , ১২:৩২:৫২ প্রিন্ট সংস্করণ

 

ফেনী সদর উপজেলার ধলিয়ায় গৃহবধূকে ডেকে নিয়ে সংঘবদ্ধ ধর্ষণ, ভিডিও ধারণ ও চাঁদা দাবির মামলায় গ্রেপ্তার যুবলীগ নেতা হানিফ রাজুর একদিনের রিমান্ড মঞ্জুর করেছেন আদালত।

শনিবার (৮ জুলাই) মামলার তদন্ত কর্মকর্তা পাঁচ দিনের রিমান্ডের আবেদন করলে আদালত একদিনের রিমান্ড মঞ্জুর করেন।

ফেনী মডেল থানার পরিদর্শক (তদন্ত) ও মামলার তদন্ত কর্মকর্তা মাহফুজুর রহমান এসব বিষয় জানান।

এর আগে শুক্রবার ফেনীর র‍্যাব-৭ ক্যাম্পের সদস্যরা ধলিয়া গ্রামের নিজ বাড়ি থেকে রাজুকে গ্রেপ্তার করে। তিনি ধলিয়া গ্রামের হাফেজ আহম্মদের ছেলে। বর্তমানে ধলিয়া ইউনিয়ন ৪ নম্বর ওয়ার্ড যুবলীগের সাধারণ সম্পাদকের দায়িত্ব পালন করছেন।

পুলিশ, ভুক্তভোগীর পরিবার ও এলাকাবাসী সূত্রে জানা যায়, ভুক্তভোগী গৃহবধূর দেবর জয়নাল আবেদীন রুবেলের কাছে তার স্বামী ৫০ হাজার টাকা পাওনা ছিলেন। গত ২৫ মে সন্ধ্যায় পাওনা টাকা পরিশোধ করার কথা বলে গৃহবধূকে ডেকে ধলিয়া ইউনিয়ন পরিষদ কার্যালয়ের সামনে নিয়ে আসেন। সেখান থেকে সিএনজি অটোরিকশাযোগে জনৈক বাদশা নেতার বাড়ির সামনে একটি টিনশেড ঘরে নিয়ে যায়। সেখানে ৬-৭ জন দুর্বৃত্ত ওই গৃহবধূকে পালাক্রমে ধর্ষণ করে ভিডিও ধারণ করে।

পরবর্তীতে ওই ভিডিও সামাজিক যোগাযোগ মাধ্যমে ছড়িয়ে দেওয়ার হুমকি দিয়ে আরও ৫০ হাজার টাকা চাঁদা দাবি করেন।

এ ঘটনায় ভুক্তভোগী গৃহবধূ বাদী হয়ে জয়নাল আবেদীন রুবেল, রাজু, জসিম প্রকাশ বাবুল, সোহেল প্রকাশ সোহাগসহ অজ্ঞাতনামা আরও ২-৩জনকে আসামি করে ফেনী মডেল থানায় মামলা দায়ের করেন। পুলিশ তাৎক্ষণিক অভিযান চালিয়ে মামলার প্রধান আসামি জয়নাল আবেদীন রুবেলকে গ্রেপ্তার করে কারাগারে প্রেরণ করে। এ মামলায় দুই আসামিকে গ্রেপ্তার করা হলেও আরও ৫ আসামি এখনও পলাতক রয়েছেন।

ফেনী মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) নিজাম উদ্দিন জানান, এ মামলায় বাকী আসামিদের গ্রেপ্তারে অভিযান চলছে।

আরও খবর: সারাদেশ