সারাদেশ

গৃহবধূর গলাকাটা মরদেহ উদ্ধার

  প্রতিনিধি ২৮ ডিসেম্বর ২০২২ , ১০:৪১:০২ প্রিন্ট সংস্করণ

 

নীলাকাশ টুডেঃ
নীলফামারীর ডোমারে রেনু আক্তার (২৮) নামের এক গৃহবধূর গলাকাটা মরদেহ উদ্ধার করা হয়েছে। বুধবার (২৮ ডিসেম্বর) দুপুরে উপজেলার ভোগডাবুড়ি গোসাইগঞ্জ কারেঙ্গাতলী এলাকায় এ ঘটনা ঘটে।

এদিকে ঘটনার পর থেকে গৃহবধূর স্বামী গোলাম মোস্তফা বুলু পলাতক রয়েছেন। রেনু আক্তার উপজেলার ভোগডাবুড়ি ইউনিয়নের গোসাইগঞ্জ কারেঙ্গাতলী এলাকার খাইরুল ইসলামের মেয়ে। গোলাম মোস্তফা বুলু সৈয়দপুর উপজেলার ঝড়িয়া শাহ-এর ছেলে।

পরিবার ও স্থানীয় সূত্রে জানা গেছে, প্রায় ১২ বছর আগে রেনু আক্তারের সঙ্গে গোলাম মোস্তফা বুলুর বিয়ে হয়। বিয়ের কিছুদিন পর থেকে শ্বশুরবাড়ি এলাকায় জমি কিনে বাড়ি বানিয়ে বসবাস শুরু করেন মোস্তফা। তাদের দুই ছেলে ও এক মেয়ে রয়েছে। সম্প্রতি রেনু ও মোস্তফার মধ্যে পারিবারিক ঝামেলা চলছিল। আজ তাদের বড় ছেলে মাকে হত্যায় ব্যবহৃত ছুরি নিয়ে পাশেই নানির বাড়িতে গিয়ে জানালে তারা এসে বিছানায় রেনু বেগমের গলাকাটা মরদেহ দেখতে পান।

ডোমার থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মাহমুদ উন নবী বলেন, পারিবারিক কলহের জেরে এ হত্যাকাণ্ড ঘটেছে বলে প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে। ঘটনার পর থেকে গৃহবধূর স্বামী পলাতক রয়েছেন। নিহতের মরদেহ উদ্ধার করা হয়েছে। এ বিষয়ে পরে বিস্তারিত জানানো হবে।

আরও খবর: সারাদেশ