সারাদেশ

কালিগঞ্জে গাছের সাথে ধাক্কা লেগে মোটরভ্যান চালক নিহত

  প্রতিনিধি ২১ ডিসেম্বর ২০২২ , ৬:৪২:২০ প্রিন্ট সংস্করণ

 

 

নীলাকাশ টুডেঃ সাতক্ষীরার কালিগঞ্জে মোটরভ্যান নিয়ন্ত্রণ হারিয়ে গাছের সাথে ধাক্কা লেগে আজিজুর রহমান (১৫) নামে এক কিশোর চালকের মৃত্যু হয়েছে। ঘটনাটি ঘটেছে বুধবার (২১ ডিসেম্বর) বেলা সাড়ে ১১টার দিকে কালিগঞ্জ -তালতলা সড়কের বিষ্ণুপুর ইউনিয়নের হোগলা প্রাইমারি স্কুলের সম্মুখে। নিহত আজিজুর রহমান উপজেলার কুশুলিয়া ইউনিয়নের কলিযোগা গ্রামের জাফর মোড়লের ছেলে।

প্রত্যক্ষদর্শী সূত্রে জানা গেছে, আজিজুর রহমান তার ভাড়ায়চালিত মোটরভ্যান নিয়ে মুকুন্দমধুসূদনপুর চৌমুহনী এলাকা থেকে কালিগঞ্জ অভিমুখে আসছিল। হোগলা পাইমারি স্কুলের সামনে পৌছানোর পর দ্রুতগতির মোটরভ্যানটি নিয়ন্ত্রণ হারিয়ে একটি জিবলী গাছের সাথে ধাক্কা লাগে। এ সময় গুরুতর আহত আজিজুর রহমানকে স্থানীয়রা অচেতন অবস্থায় উদ্ধার করে কালিগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যাওয়ায় সময় পথিমধ্যে তার মৃত্যু হয়। পরবর্তীতে মৃতদেহ হোগলা রোস্তম আলী আদর্শ মাধ্যমিক বিদ্যালয়ে নিয়ে রাখার পর নিহতের পরিবারের সদস্যরা সেখানে গেলে তার পরিচয় সম্পর্কে জানা যায়। খবর পেয়ে থানার উপ-পরিদর্শক শফিউল ইসলাম ঘটনাস্থলে যেয়ে ময়নাতদন্তের জন্য মৃতদেহ থানায় নিয়ে আসেন। চালক নিজের সিটে না বসে পিছনে একপাশে বসে দ্রুত গতিতে চালানোর কারণে নিয়ন্ত্রণ হারিয়ে দুর্ঘটনাটি ঘটেছে বলে জানান স্থানীয়রা।
কালিগঞ্জ থানার অফিসার ইনচার্জ (ওসি) মো. হালিমুর রহমান বাবু সড়ক দুর্ঘটনায় মোটরভ্যান চালকের মৃত্যুর বিষয়টি নিশ্চিত করেছেন।

আরও খবর: সারাদেশ