সারাদেশ

কালিগঞ্জে অনৈতিক কর্মকান্ডে জড়িত থাকার অভিযোগে প্রধান শিক্ষক ও দপ্তরী আটক

  প্রতিনিধি ২৭ নভেম্বর ২০২২ , ৪:৪১:৩৭ প্রিন্ট সংস্করণ

 

নিজস্ব প্রতিনিধিঃ সাতক্ষীরার কালিগঞ্জে ছাত্রীর সাথে অনৈতিক কর্মকান্ডের অভিযোগে প্রধান শিক্ষক ও দপ্তরীকে স্কুলে অবরুদ্ধ রাখে শতশত অভিভাবক ও স্থানীয় জনতা। পরিস্থিতি শান্ত করতে তাদেরকে আটক করেছে থানা পুলিশ। ঘটনাটি উপজেলার স্বরাব্দিপুর সরকারী প্রাথমিক বিদ্যালয়ে ঘটেছে। দৃষ্টান্তমূলক শাস্তির দাবীতে মিছিল করেছে বিক্ষুব্ধরা।

সরেজমিন ও থানা সূত্রে জানাগেছে, কালিগঞ্জ উপজেলার স্বরাব্দীপুর সরকারী প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক আওছাফুর রহমান ও একই বিদ্যালয়ের দপ্তরী সাইফুলের বিরুদ্ধে দীর্ঘদিন যাবৎ ছাত্রীদের সাথে অনৈতিক কর্মকান্ডে জড়িত থাকার একাধিক অভিযোগ উঠে। এসকল অভিযোগের প্রেক্ষিতে রবিবার (২৭ নভেম্বর) সকাল ১০ টায় বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির সভাপতি নাজমুল হুদা অপুসহ কমিটির সদস্য, শিক্ষকরা ও অভিযোগ কারীদের নিয়ে শালিশ চলছিল। তবে অভিযুক্ত প্রধান শিক্ষক নির্দোষ দাবি করায় ফুঁসে উঠে স্থানীয় জনতা ও অভিভাবকবৃন্দ। খবর পেয়ে স্থানীয় চেয়ারম্যান নাজমুল হাসান নাঈম ঘটনাস্থলে আসেন। একপর্যায়ে বিষয়টি থানার অফিসার ইনচার্জ মোহাম্মাদ হালিমুর রহমান বাবুকে অবহিত করেন ইউপি চেয়ারম্যান।

বেলা ২ টার দিকে অভিযুক্ত দুইজনকে আটক করে পুলিশ থানায় নিয়ে আসেন।

এই বিষয়ে থানার অফিসার ইনচার্জ মোহাম্মদ হালিমুর রহমান এ প্রতিনিধিকে জানান, স্থানীয় চেয়ারম্যানের মাধ্যমে সংবাদ পেয়ে তাদের দুইজনকে থানায় নিয়ে এসেছি। অভিযোগ পাইলে ব্যবস্থা গ্রহন করা হবে।

আরও খবর: সারাদেশ