সারাদেশ

কালিগঞ্জের সাংবাদিক হাফিজ আবাসিক হোটেল থেকে নারীসহ আটক

  সাতক্ষীরা প্রতিনিধিঃ ২৭ এপ্রিল ২০২৩ , ৪:৫৫:০৭ প্রিন্ট সংস্করণ

 

সাতক্ষীরা’র একটি আবাসিক হোটেল থেকে নারীসহ হাফিজ নামে কালিগঞ্জের এক সাংবাদিককে আটক করে পুলিশ হেফাজতে নেয়া হয়েছে।

বুধবার ২৬ এপ্রিল রাত সাড়ে ৯টায় সাতক্ষীরা’র স্থানীয় একটি আবাসিক হোটেল থেকে ওই নারীসহ তাকে থানায় আনা হয়েছে বলে গণমাধ্যমকে জানিয়েছেন সদর থানার ডিউটি অফিসার এস আই হাসান।

ডিউটি অফিসার এস. আই হাসান গণমাধ্যমকে বলেন, ৯৯৯ কল পেয়ে আপত্তিকর অবস্থায় হোটেল থেকে দুই জনকে থানায় আনা হয়েছে। তাদেরকে জিজ্ঞাসাবাদ করা হচ্ছে। বিস্তারিত পরে জানানো হবে।

সদর থানার ওসি মোঃ আবু জিহাদ ফকরুল আলম খান বলেন- জিজ্ঞাসাবাদে ওই নারী জানান, তার স্বামীর সাথে ঝগড়া হলে কথিত সাংবাদিক হাফিজের কাছে পরামর্শ নিতে যান। তখন হাফিজ কৌশলে ওই নারীর ফোন থেকে কিছু ছবি সংগ্রহ করে। সেই ছবি নিয়ে প্রথমে তার স্বামীকে ব্লাকমেইল করে মোটা অঙ্কের টাকা হাতিয়ে নেয়। পরে ওই নারীকে তার সাথে শারীরিক সম্পর্ক করতে বাধ্য করা হয়।

ওসি আরও জানান, কথিত সাংবাদিকের মোবাইলে ওই নারীর ব্লাক মেইল করার মত কিছু ছবি পাওয়া গেছে। তাতে বোঝা যাচ্ছে ওই নারীর বক্তব্য সত্য। এব্যাপারে আইনগত ব্যবস্থা নেয়া হবে।

কথিত সাংবাদিক হাফিজ উপজেলার চাম্পাফুল ইউনিয়নের মশরকাটি গ্রামের মৃত এলাইবকস’র ছেলে। সে দুই সন্তানের জনক।

 

সূত্রে জানা গেছে, বৈশাখী হোটেলে অন্যের স্ত্রীকে নিয়ে রাতযাপন করছে একজন এ সংবাদে স্থানীয় জনতা পুলিশে খবর দিলে আপত্তিকর অবস্থায় উভয়কে আটক করে পুলিশ। বর্তমানে থানা হেফাজতে আছে।

মোটা অঙ্কের টাকার বিনিময়ে থানা হেফাজত থেকে মুক্ত করতে একটি চক্র তৎপর বলে নির্ভরযোগ্য সূত্রে জানা গেছে, থানা হেফাজত থেকে মুক্ত করতে একটি চক্র তৎপরতা চালাচ্ছে।

 

এঘটনায় তার বিরুদ্ধে সদর থানায় ধর্ষন, চাঁদাবাজিসহ একাধিক ধারায় মামলার প্রস্তুতি চলছে বলে বিশ্বস্ত সূত্রে জানা গেছে।

আরও খবর: সারাদেশ