সারাদেশ

এক স্ত্রীকে নিয়ে দুই স্বামীর কাড়াকাড়ি, এলাকায় চাঞ্চল্য!

  প্রতিনিধি ২১ নভেম্বর ২০২২ , ৪:৫৭:৪৪ প্রিন্ট সংস্করণ

 

নীলাকাশ টুডেঃ জয়পুরহাটের পাঁচবিবিতে এক স্ত্রীকে নিয়ে দুই স্বামীর কাড়াকাড়ির খবর পাওয়া গেছে। এই নিয়ে এলাকাবাসীর মাঝে চাঞ্চল্যকর পরিস্থিতি সৃষ্টি হয়েছে।

রোববার (২০নভেম্বর) উপজেলার আয়মারসুলপুর ইউনিয়নের কড়িয়া রামনগর গ্রামের ঘটে।

সরেজমিনে জানা যায়, উপজেলার ধরঞ্জী ইউনিয়নের হাটখোলা গ্রামের গোলাম মোর্তুজার মেয়ে সুমাইয়া আকতারের সঙ্গে রামনগর গ্রামের নজির বক্সের ছেলে হাসান আলীর সাথে বিয়ে হয়। সেখানে সংসার চলাকালীন সুমাইয়া আকতার ক্ষেতলাল উপজেলার জলিয়াপাড়া গ্রামের মাহাতাব সরকারের ছেলে মতিউর রহমানের সঙ্গে পরকিয়ায় জড়িয়ে পড়ে। এ বছরের ১১ জানুয়ারি দুজনে বিয়েও করেন। এরপর সুমাইয়াকে পূর্বের স্বামী হাসান আলী ফুঁসলিয়ে পুনরায় নিজের কাছে নিয়ে আসে। এদিকে মতিউর রহমান স্ত্রীর খোঁজ করতে গত শনিবার রাতে রামনগর এলাকায় এসে স্ত্রীকে দেখতে তাকে নিয়ে যেতে চাইলে সুমাইয়ার বর্তমান স্বামী হাসান আলী তাকে আটকে রাখেন।

সুমাইয়ার ১ম ও বর্তমান স্বামী হাসান আলী বলেন, সুমাইয়া এখন আমার স্ত্রী। সে মতিউরকে তালাক দিয়ে আমাকে বিয়ে করেছেন। তবে তার কাছে তালাক নামার কাগজ দেখতে চাইলে তিনি তা দেখাতে পারেননি।

অপর দিকে সুমাইয়ার পূর্বের স্বামী মতিউর রহমানের দাবি, স্ত্রী সুমাইয়া আমাকে তালাক দিলে আমি তালাকের কাগজ পেতাম। কিন্তু আমি কোন কাগজপত্র পায়নি। তাই সে এখনও আমার স্ত্রী।

দুজনের টানাটানিতে সুমাইয়া আকতার বলেন, হাসান আলী আমাকে জোরপূর্বক আমার দ্বিতীয় স্বামীর কাছ থেকে নিয়ে আসে এবং তালাক করিয়ে বিয়ে করে জোর করে আটকে রেখে মারধর ও নির্যাতন করে।

স্থানীয় সংরক্ষিত মহিলা ইউপি সদস্যা মোছাঃ তহমিনা বলেন, মেয়ের অভিভাবক না আসায় আমি ঘটনা শুনে চলে আসি। পরে কি হলো তা আর বলতে পারব না।

পাঁচবিবি থানার ওসি (তদন্ত) হাবিবুর রহমান হাবিব বলেন, এবিষয়ে কেউ কোন অভিযোগ করেননি। অভিযোগ পেলে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

আরও খবর: সারাদেশ