সারাদেশ

এক সঙ্গে বিষপান, স্বামী বেঁচে গেলেও মারা গেলেন স্ত্রী

  নীলাকাশ টুডে ৮ সেপ্টেম্বর ২০২৩ , ৮:৪৯:৫৭ প্রিন্ট সংস্করণ

 

 

বরগুনার তালতলীতে পারিবারিক কলহের জেরে স্বামী-স্ত্রী একসঙ্গে বিষপান করে আত্মহত্যার চেষ্টা করেন। বিষপানে স্ত্রী নার্গিস আক্তার (১৮) মারা যান। স্বামী ইমন হাওলাদারকে (২০) আশঙ্কাজনক অবস্থায় পটুয়াখালী সদর হাসপাতালে ভর্তি করা হয়। বুধবার (৬ সেপ্টেম্বর) উপজেলার আমখোলা এলাকায় এ ঘটনা ঘটে।

ইমন হাওলাদার (২০) উপজেলার বড় আমখোলা গ্রামের বাসিন্দা। বিষপানে নিহতের বিষয়টি শুক্রবার দুপুরে নিশ্চিত করেছেন তালতলী থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা শহিদুল ইসলাম।

নিহতের পরিবার সূত্রে জানা যায়, পটুয়াখালীর কলাপাড়া উপজেলার হাজিপুর এলাকার জাহিদ হাওলাদারের মেয়ে নার্গিস আক্তারের সঙ্গে ইমন হাওলাদারের বছর খানেক আগে প্রেম করে বিয়ে হয়। বিয়ের পর থেকেই তাদের মধ্যে দাম্পত্য ও পারিবারিক কলহ চলছিল। এ ঘটনার জেরে বুধবার রাতে একই সঙ্গে স্বামী-স্ত্রী বিষপান করেন।

পরে স্থানীয়রা তাদের উদ্ধার করে তালতলী স্বাস্থ্য কমপ্লেক্স ভর্তি করেন। সেখানে অবস্থার অবনতি হলে কর্তব্যরত চিকিৎসক তাদেরকে পটুয়াখালী সদর হাসপাতালে রেফার্ড করেন। এরপরে সেখানে বৃহস্পতিবার বিকেলে চিকিৎসাধীন অবস্থায় নার্গিস আক্তারের মৃত্যু হয়। আর স্বামী ইমন আশঙ্কাজনক অবস্থায় হাসপাতালে ভর্তি রয়েছেন।

এ বিষয়ে তালতলী থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শহিদুল ইসলাম বলেন, খবর পেয়ে দুজনকেই উদ্ধার করে চিকিৎসার জন্য প্রথমে তালতলী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ও পরে পটুয়াখালী সদর হাসপাতালে পাঠানো হয়। গৃহবধূ নার্গিসের মরদেহ আইনি প্রক্রিয়া শেষে পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে। এ ঘটনায় তালতলী থানায় একটি অপমৃত্যুর মামলা হয়েছে।

আরও খবর: সারাদেশ