সারাদেশ

একই রশিতে স্বামী-স্ত্রীর ঝুলন্ত লাশ

  প্রতিনিধি ২ জানুয়ারি ২০২৩ , ৩:০৩:৩৪ প্রিন্ট সংস্করণ

 

নীলাকাশ টুডেঃ দিনাজপুরের খানসামায় একই রশিতে ঝুলন্ত অবস্থায় রবিউল ইসলাম ও তার স্ত্রী শামসুন নাহারের লাশ উদ্ধার করেছে পুলিশ। উপজেলার ভাবকী ইউনিয়নের মারগাঁও গ্রামের নিজ বাড়ির শয়নকক্ষ থেকে রোববার ওই দম্পতির লাশ উদ্ধার করা হয়।

রবিউল ইসলাম মারগাঁও গ্রামের আব্দুর রহিমের ছেলে ও রবিউলের স্ত্রী শামসুন নাহার পার্শ্ববর্তী আফাজ মেম্বার পাড়ার সমশের আলীর মেয়ে।

 

শনিবার রাতে খাওয়া-দাওয়া করে ছয় মাসের শিশুকন্যাকে নিয়ে ঘুমাতে যান স্বামী রবিউল ইসলাম ও স্ত্রী শামসুন নাহার। সকালে ছয় মাস বয়সি ওই শিশুকন্যার কান্নার আওয়াজে প্রতিবেশীরা বাড়িতে প্রবেশ করতে গেলে বাড়ির প্রধান গেট বন্ধ পায়। পরে দরজা টপকিয়ে ভেতরে প্রবেশ করে প্রতিবেশীরা দেখতে পায়, ঘরের ভেতরে একই রশিতে ঝুলছে স্বামী-স্ত্রীর লাশ। খবর পেয়ে ঘটনাস্থল থেকে স্বামী-স্ত্রীর ঝুলন্ত লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য দিনাজপুর এম. আব্দুর রহিম মেডিকেল কলেজ হাসাপাতালে পাঠিয়েছে পুলিশ।

খানসামা থানার পুলিশ ইন্সপেক্টর (তদন্ত) মো. তাওহীদুল ইসলাম এ ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, প্রাথমিক অবস্থায় সুরতহাল রিপোর্ট তৈরি করে দম্পতির লাশ ময়নাতদন্তের জন্য দিনাজপুর এম আব্দুর রহিম মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। ঘটনার পর শামসুন নাহারের মা জান্নাতুন অভিযোগ করে বলেন, আমার মেয়েকে মেরে ফেলা হয়েছে। আমি এর সঠিক বিচার চাই। প্রায় ১৪ বছর আগে বিয়ে হয় রবিউল ইসলাম ও শামসুন নাহারের। বিয়ের পর পারিবারিক কলহ নিয়ে কয়েকবার গ্রাম্য সালিশ-মীমাংসাও হয়েছে। স্বামী-স্ত্রীর মধ্যে এই কলহের জের ধরে ১০ বছর আগে একই সাথে বিষপান করে রবিউল ইসলাম ও তার ছেলে। এতে ছেলে মারা গেলেও বেঁচে যায় রবিউল ইসলাম।

আরও খবর: সারাদেশ