সারাদেশ

ঋণের চাপে বিষ খেলেন দম্পতি, স্ত্রীর মৃত্যু স্বামী সংকটাপন্ন

  প্রতিনিধি ২৬ আগস্ট ২০২২ , ৩:০৬:৩৪ প্রিন্ট সংস্করণ

 

নীলাকাশ টুডেঃ ঋন ও ও সুদের চাপে দিশেহারা হয়ে গ্যাস ট্যাবলেট ও বিষ পান করেছেন বিথী (২৪) ও ফারুক (৩৫) নামের এক দম্পতি। এর এক ঘন্টা পর স্ত্রী বিথী আক্তার মারা যান। পরে আশঙ্কাজনক অবস্থায় ফারুক হোসেনকে হাসপাতালে ভর্তি করা হয়। নাটোরের বড়াইগ্রামে এ ঘটনা ঘটেছে। শুক্রবার (২৬ আগস্ট) সকাল ১০টার দিকে উপজেলার বনপাড়া পৌরসভার হালদার পাড়া এলাকায় এ ঘটনা ঘটে।

বনপাড়া পৌর মেয়র কেএম জাকির হোসেন জানান, ফারুক হোসেন তাঁর দ্বিতীয় স্ত্রীকে নিয়ে হালদার পাড়া এলাকায় ভাড়া বাসায় থাকতেন। সেখানে তাঁরা একসঙ্গে বিষ পান করে কালিকাপুর যাওয়ার পথে মাটিতে পড়ে যান। স্থানীয়রা উদ্ধার করে একটি বেসরকারি হাসপাতালে ভর্তি করেন। সেখানে অবস্থার অবনতি হলে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে নেওয়ার পথে স্ত্রীর মৃত্যু হয়। আর স্বামী ফারুক হোসেনকে আশঙ্কাজনক অবস্থায় রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।

 

এ বিষয়ে বড়াইগ্রাম থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা আবু সিদ্দিক জানান, ‘ফারুকের দুটি সংসার। সে তার ছোট স্ত্রীকে নিয়ে আলাদা বাসায় ভাড়া থাকত। ঋণের দায়ে তারা অনেকটাই বিধ্বস্ত ছিল। উপায়ন্তর না দেখে তারা এক সাথে বিষ সেবন করে আত্মহত্যার পথ বেছে নিয়েছে বলে প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে।

আরও খবর: সারাদেশ