সারাদেশ

উপকূলীয় প্রেসক্লাবে কর্তব্যরত সাংবাদিকদের মধ্যে গেঞ্জি বিতরণ অনুষ্ঠান ও আলোচনা সভা

  প্রতিনিধি ২৭ আগস্ট ২০২২ , ২:১২:২৪ প্রিন্ট সংস্করণ

 

উপকূলীয় প্রতিনিধিঃ

সাতক্ষীরা’,র উপকুল প্রান্তে একঝাঁক তরুন উদয়ীয় মান কলম সৈনিকদের সমন্বয় তৈরি ” উপকূলীয় প্রেসক্লাব। ২৭ শে আগষ্ট শনিবার বিকাল ৪ টার সময়ে জেলা পরিষদ নীল ডুমুর ডাক বাংলো মিলনায়তনে সাংবাদিক আব্দুল হালিম এর সভাপতিত্বে প্রধান অতিথি হিসাবে উক্ত আলোচনা সভা ও গেঞ্জি বিতরন অনুষ্ঠানে উপস্থিত ছিলেন বুড়িগোয়ালিনীর নৌ থানার অফিসার ইনচার্জ খাঁন শরীফুল ইসলাম।

এ সময়ে বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন উপকূলীয় প্রেসক্লাবের উপদেষ্টা বুড়িগোয়ালিনীর ইউনিয়ন পরিষদের প্যানেল চেয়ারম্যান গাজী আব্দুর রউফ।উক্ত অনুষ্ঠানে উপস্থিত ছিলেন সাধারণ সম্পাদক আল হুদা মালী সহ সভাপতি জুবায়ের মাহমুদ, কোষাধ্যক্ষ বিভাস মন্ডল, যুগ্ম সাধারণ সম্পাদক মনিরুল ইসলাম বাবু , কার্যকারী সদস্য সাইফুল ইসলাম, শাহানুর আলম, রবিউল ইসলাম প্রমুখ।

উক্ত অনুষ্ঠানে সভাপতির বক্তব্য আব্দুল হালিম বলেন, উপকুলীয় এলাকায় উন্নয়নে আমরা এক ঝাঁক তরুন কলম সৈনিক উন্নয়ন ও জন দুর্ভোগ মুলক সংবাদ প্রচারে ঐক্য বদ্ধ হয়ে কাজ করে যাব। সকলের সহায়তা ও সহযোগিতা আমাদের একান্তকাম্য।

বিশেষ অতিথির বক্তব্য উপকুলীয় প্রেসক্লাবের উপদেষ্টা গাজী আব্দুর রউফ বলেন, উপকুলীয় প্রেসক্লাবের সদস্যগন উপকুলের নানান সমস্যা গুলো তুলে ধরে এই এলাকার উন্নয়নে অংশীদার হিসাবে কাজ করে যাচ্ছে। এজন্য আমি বুড়িগোয়ালিনীর ইউনিয়ন পরিষদের পক্ষ থেকে তাদের পাশে আছি এবং থাকব।

প্রধান অতিথির বক্তব্য অফিসার ইনচার্জ খাঁন শরীফুল ইসলাম বলেন, উপকূলীয় এলাকায় উপকুলীয় প্রেসক্লাব একটি সময় উপযোগী সংগঠন। এই এলাকায় প্রতিনিয়ত এই সংবাদ কর্মীগন দুর্যোগ মুহুর্তে সবার আগে সংবাদ পরিবেশন করে থাকে৷ আমাদের সকলকে এই সংবাদ কর্মীদের সহযোগিতায় এগিয়ে আসবে।
তিনি গুরুত্বপূর্ণ দিক নির্দেশনামুলক বক্তব্য প্রধান করেন।

সমগ্র অনুষ্ঠানটি সঞ্চালনা করেন অত্র প্রেসক্লাবের সাংগঠনিক সম্পাদক এস এম সাহেব আলী।

 

আরও খবর: সারাদেশ