সারাদেশ

আ.লীগ নেতার ব্যানার টানাতে গিয়ে ট্রাকচাপায় কর্মী নিহত

  ফরিদপুর প্রতিনিধিঃ ২৪ জুন ২০২৩ , ৮:২৫:৩১ প্রিন্ট সংস্করণ

 

রাস্তার আশপাশের বিভিন্ন গাছ, স্থাপনা ও দেয়ালে ফরিদপুর জেলা আওয়ামী লীগের সভাপতি শামীম হকের পোস্টার টানাতে গিয়ে ট্রাকচাপায় মো. সাদি মিয়া (২৩) নামের এক যুবক নিহত হয়েছেন। গতকাল শুক্রবার (২৩ জুন) রাত ১১টার দিকে শহরের রাজবাড়ী রাস্তার মোড়ে এ দুর্ঘটনা ঘটে।

এসময় আহত হয়েছেন আরও দুজন। মো. সাদি মিয়া শহরের হাড়োকান্দি মহল্লার মুন্নু মিয়ার ছেলে। তিনি ফরিদপুরের একটি পরিবহনের শ্রমিক ছিলেন।

 

স্থানীয়দের সঙ্গে কথা বলে জানা গেছে, তিন যুবক জেলা আওয়ামী লীগের সভাপতি শামীম হকের ব্যানার টানাচ্ছিলেন। এসময় ধাওয়াপাড়া থেকে বেপরোয়া গতিতে আসা বালুবাহী একটি ট্রাক পেছন দিক থেকে তাদের চাপা দিলে ঘটনাস্থলে সাদি নিহত হন। বাকি দুজনকে ফরিদপুরের বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে ভর্তি করা হয়। তারা সেখানে চিকিৎসাধীন রয়েছেন।

জেলা আওয়ামী লীগের সভাপতি শামীম হক বলেন, বিষয়টি দুঃখজনক। ওই ট্রাকের চালককে আটক করা যায়নি। পুলিশের মাধ্যমে আমরা তাকে খোঁজার চেষ্টা করছি।

ফরিদপুর কোতোয়ালি থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এম এ জলিল বলেন, এ ঘটনায় কাউকে আটক করা সম্ভব হয়নি। আইনগত ব্যবস্থা প্রক্রিয়াধীন রয়েছে।

আরও খবর: সারাদেশ